বাবার সঙ্গে স্কুলে যাওয়ার সময় দেয়াল ধসে শিশুর মর্মান্তিক মৃত্যু (ভিডিও)
বাবার সঙ্গে স্কুলে যাওয়ার সময় দেয়াল ধসে শিশুর মর্মান্তিক মৃত্যু (ভিডিও)

বাবার সঙ্গে স্কুলে যাওয়ার সময় দেয়াল ধসে শিশুর মর্মান্তিক মৃত্যু (ভিডিও)

অনলাইন ডেস্ক

রাজধানী ঢাকার লালবাগে বাবার হাত ধরে স্কুলে যাওয়ার সময় দেয়াল ধসে জিহাদ নামের এক শিশুর মর্মান্তিক মৃত্যু হয়েছে। মঙ্গলবার (৯ নভেম্বর) সকাল সাড়ে ৮টার দিকে এ ঘটনা ঘটে।

আজিমপুর বাসা থেকে বাবা নাজির হোসেনের সঙ্গে লালবাগ ওয়েস্টিন হাই স্কুলে যাচ্ছিল ৭ বছর বয়সী জিহাদ। পথে আজিমপুর কলোনির একটি দেয়াল ধসে পড়ে তার ওপর।

স্থানীয় লোকজনসহ বাবা নাজির হোসেন জিহাদকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে যান। পরে কর্তব্যরত চিকিৎসক শিশু জিসানকে মৃত ঘোষণা করেন।

জিসানের বাবা বলেন, ‘প্রতিদিন সকালে আমি তাকে স্কুলে নিয়ে যাই। আবার দুপুরে স্কুল থেকে নিয়ে আসি। আজ আজিমপুর কোয়ার্টারের সামনে দিয়ে জিহাদকে নিয়ে হেঁটে যাচ্ছিলাম। হঠাৎ আমার তার ওপর দেয়াল ধসে পড়ে।

‘আমি কখনও ভাবিনি আমার ওপর এমন ঠাডা পড়ব। আমার চোখের সামনে আমার ছেলেটা দেয়াল চাপা পড়ে মারা গেল, কোনো মতে মনটাকে বুঝাইতে পারতেছি না। ’

নাজির হোসেন একজন পান ব্যবসায়ী। পরিবার নিয়ে লালবাগ শহীদ নগর ১ নং গলিতে থাকেন। তার দুই ছেলেসন্তানের মধ্যে জিহাদ ছোট।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ক্যাম্প ইনচার্জ (পরিদর্শক) বাচ্চু মিয়া বলেন, লালবাগ থানাধীন আজিমপুর কোয়ার্টারের একটি দেয়াল ধসে শিশুটি আহত হয়। আহত অবস্থায় হাসপাতালে নিয়ে এলে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন। বিষয়টি লালবাগ থানাকে অবগত করা হয়েছে।

আরও পড়ুন


মালালা কি এখন বুঝতে পেরেছেন, মানুষকে কেন বিয়ে করতে হয়?

news24bd.tv এসএম

;