রহস্য আর যৌনতায় ভরা ‘মন্দার’র ট্রেলার (ভিডিও)
রহস্য আর যৌনতায় ভরা ‘মন্দার’র ট্রেলার (ভিডিও)

রহস্য আর যৌনতায় ভরা ‘মন্দার’র ট্রেলার (ভিডিও)

অনলাইন ডেস্ক

টলিউডের জনপ্রিয় অভিনেতা অনিবার্ণ ভট্টাচার্য। এর আগে অনেক দর্শকপ্রিয় সিনেমায় দেখা গেছে তাকে। তবে এবার ভিন্ন পরিচয়ে দর্শকদের সামনে অনিবার্ণ। প্রথমবারের মতো ওয়েব সিরিজ নিয়ে হাজির হয়েছেন টলিউডের জনপ্রিয় অভিনেতা।

অনিবার্ণ নির্মিত এই ওয়েব সিরিজটির নাম ‘মন্দার’। সোমবার প্রকাশিত হয়েছে সিরিজটি ট্রেইলার। শেক্সপিয়রের ‘ম্যাকবেথ’ নাটক অবলম্বনে তৈরি হয়েছে সিরিজটি। এরই মধ্যে সিরিজটির ট্রেলার নিয়ে শুরু হয়ে আলোচনা-সমালোচনা।

তবে মানুষ আজও আদিম প্রবৃত্তিগুলো লালন করে থাকে। এই সিরিজটিতে এই সম্পর্কিত বিষয়গুলো তুলে ধরা হয়েছে তা হল - ক্ষমতা, লোভ, হিংসা। আর এসব প্রশ্রয় পেলে তা শাখাপ্রশাখা মেলে দেয়। ‘মন্দার’-এর ট্রেইলারে মানুষের এই আদিম প্রবৃত্তিগুলোই তুলে ধরেছেন পরিচালক অনির্বাণ ভট্টাচার্য।

ট্রেলারের শুরুর সংলাপ ‘কালের কোলে কপাল ফেরে; কেউ রাজা, কেউ রাজার বাপ…’। এমন লাইন দিয়েই শুরু হয়েছে ট্রেলার। আর তারপর তার পরতে পরতে রহস্য আর নাটকীয়তা। সিরিজে মুখ্য চরিত্রে আছেন সোহিনী সরকার। নজর কেড়েছেন দেবাশিস মণ্ডল। অনির্বাণ পরিচালনার পাশাপাশি এ সিরিজে পুলিশের চরিত্রে অভিনয় করেছেন। আগামী ১৯ নভেম্বর হইচইয়ে মুক্তি পাবে ‘মন্দার’।

আরও পড়ুন


বাবার সঙ্গে স্কুলে যাওয়ার সময় দেয়াল ধসে শিশুর মর্মান্তিক মৃত্যু (ভিডিও)

news24bd.tv এসএম

;