বিদিশার স্বঘোষিত জাতীয় পার্টি থেকে মহাসচিবের পদত্যাগ
বিদিশার স্বঘোষিত জাতীয় পার্টি থেকে মহাসচিবের পদত্যাগ

বিদিশার স্বঘোষিত জাতীয় পার্টি থেকে মহাসচিবের পদত্যাগ

অনলাইন ডেস্ক

জাতীয় পার্টির (জাপা) প্রতিষ্ঠাতা চেয়ারম্যান এরশাদের সাবেক স্ত্রী বিদিশা সিদ্দিকের ‘জাতীয় পার্টি পুনর্গঠন প্রক্রিয়া’ শুরুতেই হোঁচট খেল। বিদিশার স্বঘোষিত জাতীয় পার্টি থেকে স্বেচ্ছায় পদত্যাগ করেছেন ভারপ্রাপ্ত মহাসচিব কাজী মামুনুর রশীদ।

মঙ্গলবার (৯ নভেম্বর) রাতে চেয়ারম্যান কার্যালয় বাড়ি নম্বর ১৭, রোড নম্বর ৪, গুলশান-উল্লেখ করা জাতীয় পার্টির প্যাডে কাজী মামুন স্বাক্ষরিত ও লিখিত অব্যাহতির কথা জানিয়ে সংবাদ মাধ্যমে একটি প্রেস বিজ্ঞপ্তি পাঠানো হয়।  

ওই বিজ্ঞপ্তিতে বলা হয়, কাজী মামুন ব্যক্তিগত ও ব্যবসায়িক কারণে জাতীয় পার্টির পুনর্গঠন প্রক্রিয়া থেকে স্বেচ্ছায় পদত্যাগ করেছেন।

তবে বিজ্ঞপ্তির শেষ অংশে পুনর্গঠন প্রক্রিয়ার সাফল্য কামনা করেছেন জাতীয় পার্টির সাবেক এ প্রেসিডিয়াম সদস্য।

এর আগে গত ৪ নভেম্বর এইচএম এরশাদের বাড়ি প্রেসিডেন্ট পার্কে এক সংবাদ সম্মেলনে তার সাবেক স্ত্রী বিদিশাকে দলটির ভারপ্রাপ্ত চেয়ারম্যান ঘোষণা করা হয়। বিদিশাকে ভারপ্রাপ্ত চেয়ারম্যান ঘোষণা করেন নীলফামারী-১ আসনের সাবেক সংসদ সদস্য জাফর ইকবাল সিদ্দিকী।

গত ১৪ জুলাই এরশাদের মৃত্যুবার্ষিকীর দিনে এরশাদ পুত্র শাহতা জারাব এরিক তার চাচা জিএম কাদেরকে বাদ দিয়ে জাতীয় পার্টির ‘নতুন কমিটি’ ঘোষণা করেন। যদিও দলের কোনো ফোরামে তার কোনো পদ নেই।

আরও পড়ুন


ইউপি নির্বাচন: আ. লীগ প্রার্থীর কার্যালয়ে ভাঙচুর-আগুন, পেট্রোল বোমা উদ্ধার

news24bd.tv এসএম