ইংল্যান্ডের দুই উইকেট ফেলল নিউজিল্যান্ড
ইংল্যান্ডের দুই উইকেট ফেলল নিউজিল্যান্ড

ইংল্যান্ডের দুই উইকেট ফেলল নিউজিল্যান্ড

অনলাইন ডেস্ক

জিতলে ফাইনালে হারলে বিদায়। টি-টোয়েন্টি বিশ্বকাপের সেমিফাইনালের এমন গুরুত্বপূর্ণ ম্যাচে টস হেরে ব্যাটিংয়ে ইংল্যান্ড। ৮.১ ওভারে স্কোর বোর্ডে ৫৩ রান তুলে সাজঘরে ইংলিশ দুই ওপেনার জনি বেয়ারস্টো ও জস বাটলার।

নিউজিল্যান্ডের পেসার অ্যাডাম মিলনের বলে ক্যাচ তুলে দিয়ে ৫.১ ওভারে দলীয় ৩৭ রানে আউট হন বেয়ারস্টো।

১৭ বলে ১৩ রান করে ফেরেন তিনি। স্পিনার ইস সৌদির বলে এলবিডব্লিউ হয়ে ফেরেন বাটলার। তার আগে ২৪ বলে ৪টি বাউন্ডারিতে করেন ২৯ রান।

সংযুক্ত আরব আমিরাতের আবুধাবিতে নকআউট পর্বের এ গুরুত্বপূর্ণ ম্যাচে টস হেরে ব্যাটিংয়ে ইংল্যান্ড।  

টি-টোয়েন্টির সংক্ষিপ্ত ফরম্যাটে অতীতে ২১ ম্যাচে মুখোমুখি হয় দুই দল। ১৩ ম্যাচে জয় পায় ইংল্যান্ড। আর ৭ ম্যাচে জয় পায় নিউজিল্যান্ড।  

আর বিশ্বকাপের মতো গুরুত্বপূর্ণ আসরে ৫ ম্যাচে মুখোমুখি হয় উভয় দল। ৩ ম্যাচে জয় পায় ইংল্যান্ড। আর ২টিতে জয় পায় নিউজিল্যান্ড।

অতীত সমীকরণে নিউজিল্যান্ডের চেয়ে একধাপ এগিয়ে ইংল্যান্ড। তবে চলতি বিশ্বকাপে মাঠের পারফরম্যান্সে দুই দল সমানে সমান। গ্রুপপর্বে দুই দলই হেরেছে একটি করে ম্যাচ।  

ইংল্যান্ড: জস বাটলার, জনি বেয়ারস্টো, ডেভিড মালান, ইয়ন মরগান, লিয়াম লিভিংস্টোন, মঈন আলী, স্যাম বিলিংস, ক্রিস উকস, ক্রিস জর্দান, আদিল রশিদ ও মার্ক উড।

নিউজিল্যান্ড: মার্টিন গাপটিল, ড্যারিল মিচেল, কেন উইলিয়ামসন, ডেভন কনওয়ে, গ্লেন ফিলিপস, জেমস নিশাম, মিচেল স্যান্টনার, অ্যাডাম মিলনে, টিম সাউদি, ইশ সৌধি ও ট্রেন্ট বোল্ট।

সম্পর্কিত খবর

;