রেগে একটানে রোগীর অক্সিজেন মাস্ক খুললো ওয়ার্ড বয়
বকশিশের টাকা না দেয়ায়

রেগে একটানে রোগীর অক্সিজেন মাস্ক খুললো ওয়ার্ড বয়

Other

ওয়ার্ড বয়কে বকশিশের টাকা না দেয়ায় রোগীর মুখ থেকে অক্সিজেন মাস্ক খুলে ফেলায় বিকাশ নামে এক ব্যাক্তির মৃত্যু হয়েছে বগুড়া শহী জিয়া মেডিকেল কলেজ হাসপাতালে।  

স্বজনদের অভিযোগ, বকশিশের টাকা দিতে না পারায় ওয়ার্ড বয় অক্সিজেন মাস্ক খুলে নেয়ার কিছুক্ষণের মধ্যেই ওই ব্যাক্তির মৃত্যু হয়। ঘটনা সত্যতা স্বীকার করে ঘটনা তদন্তে ৪ সদস্যের কমিটি গঠনের কথা জানিয়েছেন হাসপাতালটির উপ-পরিচলক।

স্বজনরা  জানান, সড়ক দুর্ঘটনায় বিকাশ নামে এক ব্যাক্তি গুরুতর আহত হলে তাকে প্রথমে সাঘাটা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হয় পরে উন্নত চিকিৎসার জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে আনা হয়।

জরুরি বিভাগ থেকে হাসপাতালের ওয়ার্ড বয় ট্রেচারে করে ৩য় তলায় সার্জারি বিভাগে নিয়ে  আসে ।  

এ সময় ওয়ার্ড বয় বকশিশ দাবি করে। তবে  কাছে টাকা না থাকায় বিকাশের বাবা ১৫০ টাকা দিতে চান কিন্তু ওয়ার্ড বয় ২০০ টাকা দাবি করে। ৫০ টাকা তাৎক্ষণিক না পাওয়ায় ওয়ার্ড বয় রেগে টান দিয়ে রোগীর অক্সিজেন মাস্ক খুলে দেয়।  

এর পরপরই বিকাশের শ্বাসকষ্ট শুরু হয়। রোগীর এ অবস্থা দেখে  ওয়ার্ড বয় ফের অক্সিজেন লাগিয়ে দিয়ে পালিয়ে যায়। পরে চিকিৎসক এসে রোগীকে মৃত ঘোষণা করে।  

আরও পড়ুন


বাড়তি ভাড়া আদায় ঠেকাতে ভ্রাম্যমাণ আদালতের অভিযান

নারীর সঙ্গে পরকীয়া, এ নিয়ে স্ত্রীর সঙ্গে ঝগড়া অতঃপর...

কোহলির ৯ মাস বয়সী কন্যাকে ধর্ষণের হুমকি, আটক ১


ঘটনার সত্যতা স্বীকার করে শহীদ জিয়া মেডিকেল কলেজ হাসপাতালের উপ পরিচালক ডা. আব্দুল ওয়াদুদ জানান, এরই মধ্যে  ঘটনা তদন্তে ৪ সদস্যর তদন্ত কমিটি গঠন করা হয়েছে।  

এর আগেও শহীদ জিয়া মেডিকেল কলেজ হাসপাতালে রোগী হয়রানির ঘটনা ঘটলেও তেমন কোনো ব্যবস্থা নেয়নি কর্তৃপক্ষ।

news24bd.tv/ কামরুল 

;