সুযোগ পেলেই ছাত্রকে বলাৎকার করতেন শিক্ষক
সুযোগ পেলেই ছাত্রকে বলাৎকার করতেন শিক্ষক

সুযোগ পেলেই ছাত্রকে বলাৎকার করতেন শিক্ষক

অনলাইন ডেস্ক

বরগুনার বেতাগী উপজেলার হাট মোকামিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষকের (চলতি দায়িত্ব) বিরুদ্ধে এক ছাত্রকে বলাৎকারের অভিযোগে মামলা দায়ের করা হয়েছে। ছাত্রের চাচা বাদী বুধবার (১০ নভেম্বর) সন্ধ্যায় মামলাটি করেন। পরে শিক্ষককে গ্রেপ্তার করে পুলিশ।

মামলা এবং স্থানীয় সূত্রে জানা যায়, হাট মোকামিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক দুলাল সিকদার বিদ্যালয়ের শিশু শ্রেণির এক ছাত্রকে প্রায়ই বলাৎকার করতেন।

একাধিকবার যৌননিপীড়ন করে তিনি ঘটনা বাইরের কাউকে না জানানোর জন্য ছাত্রকে ভয়ভীতি দেখান।

ভয়ে একপর্যায়ে ওই ছাত্র স্কুলে যাওয়া বন্ধ করে দেয়। ছাত্রের দাদি স্কুলে না যাওয়ার কারণ জানতে চাইলে ওই ছাত্র প্রধান শিক্ষক দুলালের নির্যাতনের কথা তাকে জানায়। ছাত্রের মুখে যৌননিপীড়নের কথা শুনে ছাত্রের চাচা ক্ষুব্ধ হয়ে এলাকাবাসীদের নিয়ে বিদ্যালয়ে প্রধান শিক্ষককে ধরে থানায় সোপর্দ করেন।

বেতাগী উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা মো. জাহাঙ্গীর আলম বলেন, বলাৎকারের অভিযোগে প্রধান শিক্ষকের নামে থানায় একটি মামলা হয়েছে জেনেছি। মামলার পরপরই ঘটনা তদন্তে একটি কমিটি গঠন করা হয়েছে।

বেতাগী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শাহ আলম বলেন, ভুক্তভোগী শিশুর চাচা বাদী হয়ে থানায় একটি মামলা দায়ের করেন। আগামীকাল বৃহস্পতিবার গ্রেপ্তার শিক্ষক দুলাল সিকদারকে আদালতে সোপর্দ করা হবে বলে জানান ওসি।

আরও পড়ুন: 


প্রথম ওভারেই ফিরলেন ‘ভয়ঙ্কর’ গাপটিল

ইংলিশ বোলারদের লন্ডভন্ড করে ফাইনালে নিউজিল্যান্ড


news24bd.tv/তৌহিদ

সম্পর্কিত খবর

;