কুমিরের সঙ্গে লড়াই করে বেঁচে গেলেন বৃদ্ধ!
কুমিরের সঙ্গে লড়াই করে বেঁচে গেলেন বৃদ্ধ!

কুমিরের সঙ্গে লড়াই করে বেঁচে গেলেন বৃদ্ধ!

অনলাইন ডেস্ক

কুমিরের আক্রমণ থেকে বাঁচতে ছুরি দিয়ে মাথায় ক্রমাগত আঘাত করে নিজেকে ছাড়াতে সক্ষম হলেন এক বৃদ্ধ। ঘটনাটি ঘটেছে অস্ট্রেলিয়ার উত্তরাঞ্চলের কেপ ইয়র্ক উপদ্বীপের একটি নদীতে। সেখানকার বন্যপ্রাণী কর্মকর্তারা জানান, আহত ওই বৃদ্ধ ভাগ্যবান যে বেঁচে গেছেন।

কুইন্সল্যান্ড রাজ্য পরিবেশ বিভাগের কর্মকর্তা ম্যাট ব্রায়েন জানান, লড়াইয়ের পর সৌভাগ্যক্রমে তিনি কুমিরের কবল থেকে বেঁচে ফিরেছেন।

দ্য গার্ডিয়ান এই খবর প্রকাশ করেছে।

জানা গেছে, গত সপ্তাহে ওই বৃদ্ধ হোপ ভ্যালের কাছে একটি নদীতে ওই মাছ ধরতে যান। সেখানেই কুমিরটি আক্রমণ করে তাকে। পরিবেশ বিভাগ এক বিবৃতিতে জানিয়েছে, কুমিরটি আক্রমণ করার এক মুহূর্ত আগে বিষয়টি টের পান সেই বৃদ্ধ।

আরও পড়ুন:

কোহলির ১০ মাস বয়সী মেয়েকে ধর্ষণের হুমকি, প্রকৌশলী আটক

বিজ্ঞাপন নিষিদ্ধ করছে ফেসবুক!

ফেসবুক আসক্তি কমাতে হবে : ড. জাফর

হাতে থাকা মাছ ধরার বড়শি ছুড়ে ফেলতেই কুমিরটি তার জুতা কামড়ে ধরে। তখন তিনি পাশে থাকা গাছের ডাল আঁকড়ে ধরেন। কিন্তু কুমিরটি তাকে নদীতে টেনে নেয়। নদীতে পড়ে গিয়ে কোনোভাবে বেল্টে আটকে রাখা ছোট ছুরি দিয়ে কুমিরটির মাথায় তিনি ক্রমাগত আঘাত করতে থাকেন। এরপর কুমিরটি তাকে ছেড়ে দেয় এবং অনেক কষ্টে তীরে এসে পৌঁছান ওই বৃদ্ধ।  

দেশটির স্বাস্থ্য মন্ত্রণালয়ের মুখপাত্র জানিয়েছে, ওই বৃদ্ধকে সেখান থেকে হাসপাতালে নেওয়া হয়। তিনি ধীরে ধীরে সুস্থ হয়ে উঠছেন বলে জানা যায়।

 news24bd.tv/এমি-জান্নাত 

;