মালালার স্বামীকে নিয়ে কী বলছে লিঙ্কডইন প্রোফাইল?
মালালার স্বামীকে নিয়ে কী বলছে লিঙ্কডইন প্রোফাইল?

মালালার স্বামীকে নিয়ে কী বলছে লিঙ্কডইন প্রোফাইল?

অনলাইন ডেস্ক

শান্তিতে নোবেল বিজয়ী মালালা ইউসুফজাই গত ৯ নভেম্বর ব্রিটেনের বার্মিংহামে ঘরোয়া অনুষ্ঠান করে বিয়ে সেরেছেন। নিজের বিয়ের কথা নেটমাধ্যমে শেয়ারও করেছেন তিনি। পাত্রের নাম অসর মালিক। মালালার গাঁটছড়া বাঁধার খবর প্রকাশ্যে আসতেই এই অসরকে নিয়ে প্রবল কৌতুহল তৈরি হয়েছে।

লিঙ্কডইন প্রোফাইল বলছে অসর এক জন উদ্যোগপতি। তবে তাঁর আরও একটা পরিচয় আছে। অসর পাকিস্তান ক্রিকেট বোর্ডের এক জন কর্তাও বটে। তিনি ‘জেনারেল ম্যানেজার হাই পারফরম্যান্স ফর দ্য পাকিস্তান ক্রিকেট বোর্ড’।

ক্রীড়াজগতের সঙ্গে তাঁর যোগ দীর্ঘ দিনের। বিশেষ করে ক্রিকেটেক সঙ্গে। লিঙ্কডইন প্রোফাইল অনুযায়ী ২০২০-তে পিসিবি-তে যোগ দিয়েছেন অসর। পাকিস্তানের টি-টোয়েন্টি ক্রিকেট দল মুলতান সুলতানস-এর প্লেয়ার ডেভেলপমেন্ট প্রোগ্রাম-এর অন্যতম মাথা তিনি।

লাহৌরের অ্যাচিনসন কলেজ থেকে পড়াশোনা করেছেন অসর। ২০১২-তে রাষ্ট্রবিজ্ঞান এবং অর্থনীতিতে স্নাতক করেছেন লাহৌর ইউনিভার্সিটি অব ম্যানেজমেন্ট সায়েন্সেস থেকে। একটি প্লেয়ার ম্যানেজমেন্ট সংস্থার ম্যানেজিং ডিরেক্টরও ছিলেন তিনি।

 আরও পড়ুন:

মালালার বিয়ে মানতে পারছেন না তসলিমা!


অসর এক সময় বলেছিলেন, পাকিস্তানের তৃণমূল স্তরের ক্রিকেটকে বাঁচিয়ে রাখা এবং সেই সব ত্রিকেটারদের কাছে ভাল সুযোগ এনে দেওয়াই তাঁর মূল লক্ষ্য।

সেই লক্ষ্যে ‘লাস্ট ম্যান স্ট্যান্ডস’ নামে অপেশাদার লিগের আয়োজক এবং কর্ণধার ছিলেন তিনি। পাকিস্তানের তৃণমূল স্তরের ক্রিকেটারদের নিয়েই এই লিগের আয়োজন করতেন তিনি।

news24bd.tv রিমু  

;