ধৈর্য রাখুন, তবেই সাফল্য আসবে
ধৈর্য রাখুন, তবেই সাফল্য আসবে

ধৈর্য রাখুন, তবেই সাফল্য আসবে

অনলাইন ডেস্ক

আজ বৃহস্পতিবার, ১১ নভেম্বর ২০২১। ভাগ্যরেখা অনুযায়ী আপনার আজকের দিনটি কেমন কাটতে পারে জেনে নিন... 

মেষ: উদ্যম এবং সাধারণ বুদ্ধি কাজে লাগান। ধৈর্য রাখুন, তবেই সাফল্য আসবে। অর্থ সম্পর্কিত সমস্যা হবে।

মেজাজ প্রাণোচ্ছ্বল রাখুন, নিজেকে আনন্দে রাখুন। ভালবাসার অনুপস্থিতি বোধ করবেন। চেষ্টা চালিয়ে যান, ফল পাবেন।  

বৃষ: বন্ধুদের কিংবা পরিবারের সঙ্গে ভ্রমণে লাভ হবে। সতর্ক থাকুন, অন্য কাজে জড়িয়ে পড়ার থেকে সাবধান হন। পরিস্থিতি উত্তপ্ত থাকতে পারে। তর্ক বিতর্ক থেকে দূরে থাকুন। সামাজিক সম্পর্ক ভাল থাকবে। নিজেকে নিয়ে বেশি করবেন না।  

মিথুন: কিছু সমস্যা মানসিক চাপ আনবে। নিজের অর্থ সংগ্রহ করতে হবে। সিদ্ধান্ত ঠিক করে নিন, নয়তো অনুতাপ করতে হবে। দিনটি অনুকূল তবে নিজেকে সঠিক পথে পরিচালনা করুন। কঠোর ভাবে কাজ করুন। স্বর্গীয় অনুভুতি লাভ করবেন। পরিবারের সঙ্গে সময় কাটান।  

কর্কট: নিত্যনতুন ক্রিয়াকলাপ গুলিতে অংশ নিন। মন ভাল রাখুন। অর্থ সঞ্চয় করুন, পরিবারের সঙ্গে থাকুন। প্রেমের দিকে গুরুতর সমস্যা থাকছে। কাছের মানুষকে প্রেরণা জোগান, সেই সুযোগে আপনার কাজও হবে। মাথা ঠাণ্ডা না করলে কাজ হবে না।  

সিংহ: আবেগ বজায় রাখুন, সহজে মুখ খুলবেন না। নিজেকে শান্ত রেখেই কাজ করুন। সতর্ক থাকুন। অর্থ উপার্জন ভাল হবে। সুসংবাদ পাওয়ার ইচ্ছে থাকবে। পরিবারের লোকেরা মুগ্ধ হবেন আপনার সিদ্ধান্তে। সুখ সমৃদ্ধি থাকবে শুধুই অতীতের ভাঁজে পড়বেন না।  

কন্যা: শারীরিক উন্নতিতে ধ্যান দিন। মানুষের সহায়তায় অনেক দূর পৌঁছাবেন। কিছু মানুষ বেশ খুশি হবেন। সমস্যা ভাগ করে নিন। অন্যের সঙ্গে তাল মেলালে আপনার হবে না। নিজেকে এগিয়ে রাখুন। ধাপগুলি কঠিন তবে ভাঙবেন না।  

তুলা: বন্ধুরা সহায়ক হবেন আপনার উন্নতিতে কাজে আসবে। বিশ্বাসযোগ্য হলে তবেই লেনদেন করুন। নিজেকে একলা রাখবেন না। মানসিক স্থিতি বোঝার চেষ্টা করুন। কর্মক্ষেত্রে ইতিবাচক ফল থাকছে। নিজেকে আড়ালে রাখবেন না।  

বৃশ্চিক: চারপাশের মানুষের মধ্যে অনেক দাবি দেখতে পাবেন। জোর করে কাজ করবেন না। নিজেকে ক্ষয় করবেন না। উদারতা রাখুন। প্রতিষ্ঠিত ব্যক্তিদের সঙ্গে যোগাযোগ রাখুন। নিজেকে সামলাতে হবে নয়তো সমস্যা। নিজেকে সময় দিন। সবকিছুর শুরু যেমন আছে শেষ আছে তাই চিন্তা করবেন না।  

ধনু: পার্টনারের মেজাজ থেকে বেঁচে থাকুন। আর্থিক লেনদেন চলবে। যথেষ্ট পরিমাণে সঞ্চয় করতে সক্ষম হবেন। উত্তেজনা আয়ত্বে রাখুন, কাজে মন দিন। প্রেমের দিকে বাঁধা আছে। অসম্ভব কিছুই নয় তবে সাহস লাগবে।

 আরও পড়ুন:

মালালার বিয়ে মানতে পারছেন না তসলিমা!


মকর: অক্ষমতাকে জয় করুন। মেধা কাজে লাগান। সমস্যার সমাধান হবে। আর্থিক লেনদেনের জন্য ভাল সময়। কর্মক্ষেত্রে প্রেম থেকে দূরে থাকুন। শারীরিক সমস্যা থাকছে। ঘরোয়া ব্যাপারে নিজেকে আটকা রাখবেন না, বেরিয়ে আসুন।  

কুম্ভ: মানসিক শান্তির জন্য যেকোনও কাজে নিযুক্ত হন যেটি আপনাকে আনন্দ দেয়। আর্থিক ক্ষতির সম্মুখীন হবেন। ব্যক্তিগত আলোচনা থেকে দূরে থাকুন। প্রত্যায় রাখলে লাভ পাবেন। নতুন যোগাযোগ থাকবে।  

মীন: শৈশবের স্মৃতি জড়িয়ে রাখবেন। নিজেকে মানসিক উত্তেজনা দেবেন না। অর্থলাভ হবে। সুযোগ খুঁজুন, হাতছাড়া একেবারেই করবেন না। জীবনে চাপ থাকবে তবে সাবধান।  

news24bd.tv রিমু  

;