বকশিশ কম পেয়ে রোগীর অক্সিজেন খুলে দেয়া ওয়ার্ডবয় আটক
বকশিশ কম পেয়ে রোগীর অক্সিজেন খুলে দেয়া ওয়ার্ডবয় আটক

বকশিশ কম পেয়ে রোগীর অক্সিজেন খুলে দেয়া ওয়ার্ডবয় আটক

অনলাইন ডেস্ক

অক্সিজেন মাস্ক খুলে দেয়ায় এক রোগীর মৃত্যুর ঘটনা ঘটেছে। বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালের ওই ঘটনায় অভিযুক্ত ওয়ার্ডবয় ধলুকে গ্রেপ্তার করা হয়েছে।

গতকাল বুধবার রাতে তাকে ঢাকা থেকে গ্রেপ্তার করা হয়।

র‌্যাবের মিডিয়া পরিচালক খন্দকার আল মঈন গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন।

এ বিষয়ে আজ বৃহস্পতিবার সকাল সাড়ে ১১টায় ঢাকায় ব্রিফ কিরে বিস্তারিত জানানো হবে বলেও জানান তিনি।

এর আগে গত ৯ নভেম্বর সন্ধ্যায় গাইবান্ধার সাঘাটার শিয়ালকুন্ডি গ্রামের বিকাশ চন্দ্র দাস (১৮) মোটরসাইকেল দুর্ঘটনায় আহত হলে তাকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল হাসপাতালে নিয়ে আসা হয়। এরপর বিকাশকে ট্রলিতে করে হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে যায় ওয়ার্ডবয় দুলু। পরে সেখানে তার মাথা ড্রেসিংয়ের পর অক্সিজেন মাস্ক লাগিয়ে ট্রলিতে করে সার্জারি বিভাগে নিয়ে যায়। ফ্লোরে বিকাশকে নামিয়ে দেওয়ার পর ওয়ার্ডবয় ট্রলিতে করে ওপরে নিয়ে আসার জন্য তাদের কাছে ২০০ টাকা বকশিশ চায়।

কিন্তু ২০০ টাকার জায়গায় ১৫০ টাকা দেওয়ায় ওয়ার্ডবয় অক্সিজেন মাস্ক খুলে দেয়। এর পরপরই বিকাশের শ্বাসকষ্ট শুরু হয়। তখন তারা ওয়ার্ডবয়কে অক্সিজেন লাগিয়ে দেওয়ার অনুরোধ করলেও ৫০ টাকা না দিলে মাস্ক লাগাবে না জানায়। পরে তারা নিজেরাই বিকাশের মুখে অক্সিজেন লাগিয়ে দেওয়ার চেষ্টা করে।

আরও পড়ুন:

কোহলির ১০ মাস বয়সী মেয়েকে ধর্ষণের হুমকি, প্রকৌশলী আটক

বিজ্ঞাপন নিষিদ্ধ করছে ফেসবুক!

ফেসবুক আসক্তি কমাতে হবে : ড. জাফর

ইতিমধ্যে বিকাশের নাক দিয়ে শ্লেষ্মা বের হওয়া শুরু হলে ওয়ার্ডবয় পুনরায় অক্সিজেন লাগিয়ে দেয়। এরপর পর তার ভাতিজা আর শ্বাস নিচ্ছে না দেখে ওয়ার্ডবয় সেখান থেকে পালিয়ে যান। পরে ডাক্তার এসে রোগীকে মৃত ঘোষণা করেন।

 news24bd.tv/এমি-জান্নাত 

;