অজিদের বিপক্ষে অনিশ্চিত মালিক-রিজওয়ান, দেখুন সম্ভাব্য একাদশ
অজিদের বিপক্ষে অনিশ্চিত মালিক-রিজওয়ান, দেখুন সম্ভাব্য একাদশ

অজিদের বিপক্ষে অনিশ্চিত মালিক-রিজওয়ান, দেখুন সম্ভাব্য একাদশ

অনলাইন ডেস্ক

টি-টোয়েন্টি বিশ্বকাপের দ্বিতীয় সেমিফাইনালে আজ বৃহস্পতিবার মুখোমুখি হবে অস্ট্রেলিয়া-পাকিস্তান। বাংলাদেশ সময় রাত ৮টায় ফাইনালে ওঠার লড়াইয়ে দুবাই আন্তর্জাতিক স্টেডিয়ামে নামবে এই দুই দল।

এদিকে এবারের বিশ্বকাপে বেশ ফুরফুরে মেজাজে আছেন বাবর আজমরা। সুপার টুয়েলভে ৫ ম্যাচের একটিতেও হারেনি তারা।

ষষ্ট ম্যাচের জয়ের ধারা অব্যাহত রাখতে চায় টিম পাকিস্তান। তবে সেমিফাইনালে নামার আগে কিছুটা ধাক্কা খেয়েছে পাকিস্তান।

বুধবার (১০ নভেম্বর) সন্ধ্যায় দুবাই ক্রিকেট একাডেমিতে অনুশীলন করেছে বাবররা। কিন্তু সেখানে অনুপস্থিত ছিলেন না দলের বড় দুই তারকা শোয়েব মালিক ও মোহম্মদ রিজওয়ান। অস্ট্রেলিয়ার বিপক্ষে সেমিফাইনালের আগে জ্বরে আক্রান্ত হয়েছেন পাকিস্তানের এই দুই গুরুত্বপূর্ণ ক্রিকেটার। তবে স্বস্তির খবর হচ্ছে কোভিড-১৯ পরীক্ষায় নেগেটিভ এসেছে তাদের।

এদিকে, রিজওয়ান অনুশীলনে না আসায় পাকিস্তানের ব্যাটিং কোচ ম্যাথু হেইডেন আলাদা করে কাজ করেছেন সরফরাজ আহমেদকে নিয়ে। নেটে লম্বা সময় ব্যাটিং করার সাথে কিপিংও করতে দেখা গেছে তাকে। এছাড়া ফখর জামানকে বিকল্প ওপেনার হিসেবে বিবেচনায় রেখেছে দলটি। আর শোয়েব মালিক যদি শেষ মুর্হূতে না খেলতে পারেন তা পাকিস্তান দলের জন্য বড় ধাক্কা হবে। কারণ স্কটল্যান্ডের বিপক্ষে ১৮ বলে ৫৪ রানের ইনিংস খেলেছিলেন তিনি। এছাড়া রিজওয়ানও দারুণ ফর্মে আছেন।

একনজরে দুই দলের সম্ভাব্য একাদশ

পাকিস্তান: বাবর আজম (অধিনায়ক), মোহাম্মদ রিজওয়ান/সরফরাজ আহমেদ, ফখর জামান, মোহাম্মদ হাফিজ, শোয়েব মালিক/হায়দার আলী, আসিফ আলী, শাদাব খান, ইমাদ ওয়াসিম, হাসান আলী, হারিস রউফ, শাহীন শাহ আফ্রিদি।

অস্ট্রেলিয়া: ডেভিড ওয়ার্নার, অ্যারন ফিঞ্চ (অধিনায়ক), মিচেল মার্শ, স্টিভ স্মিথ, গ্লেন ম্যাক্সওয়েল, মার্কাস স্টয়নিস, ম্যাথু ওয়েড, প্যাট কামিন্স, মিচেল স্টার্ক, অ্যাডাম জাম্পা, জশ হ্যাজলউড।

আরও পড়ুন


রায়পুরায় কেন্দ্র দখল নিয়ে দুই গ্রুপের সংঘর্ষে নিহত ১

news24bd.tv এসএম

;