বিয়ের পর 'বিজয়সূচক' কেক কাটলেন পিসিবি কর্মকর্তা
বিয়ের পর 'বিজয়সূচক' কেক কাটলেন পিসিবি কর্মকর্তা

বিয়ের পর 'বিজয়সূচক' কেক কাটলেন পিসিবি কর্মকর্তা

অনলাইন ডেস্ক

বার্মিংহামে এক ঘরোয়া অনুষ্ঠানে পাকিস্তান ক্রিকেট বোর্ডের কর্মকর্তা আসার মালিককে বিয়ে করেন শান্তিতে নোবেলজয়ী পাকিস্তানে নারী মালালা ইউসুফজাই। এই বিয়ের খবর ইনস্টাগ্রামে নিজেই জানান মালালা ইউসুফজাই।  

এই বিয়েতে উচ্ছ্বসিত মালালার স্বামী আসার মালিক। মালালাকে বিয়ের মধ্য দিয়ে পাশে থাকার মতো একজন বন্ধুকে খুঁজে পেয়েছেন বলে জানিয়েছেন আসার মালিক।

বিয়ের পর এক টুইট বার্তায় একথা জানান তিনি।

এসময় দুজনের কেক কাটার একটি ছবি পোস্ট করেন আসার। তিনি লেখেন, মালালার মধ্যে আমি সব সময় পাশে থাকার মতো বন্ধু, সুন্দর ও মহানুভব বন্ধুকে খুঁজে পেয়েছি। জীবনের বাকি সময়টা একসঙ্গে কাটাতে পারব ভেবে আমি খুবই আনন্দিত। বিয়েতে শুভেচ্ছা জানানোর জন্য সবাইকে ধন্যবাদ।

malala marriage

এর আগে বিয়ের ছবি পোস্ট করে মালালা লেখেন, ‘আমার জীবনের একটি মূল্যবান মুহূর্ত। আসার এবং আমি আজীবনের সঙ্গী হওয়ার জন্য আজ গাঁটছড়া বাঁধলাম। ’

প্রসঙ্গত, অক্সফোর্ড বিশ্ববিদ্যালয় থেকে দর্শন, রাজনীতি ও অর্থনীতি নিয়ে পড়াশোনা করেছেন মালালা ইউসুফজাই। দুই বছর আগে পড়াশোনার সূত্রেই তার পরিচয় হয় লাহোরের বাসিন্দা আসার মালিকের সঙ্গে। তিনি পেশায় একজন উদ্যোক্তা এবং পাকিস্তান ক্রিকেট বোর্ডের হাই পারফরম্যান্স সেন্টারের মহাব্যবস্থাপক।

আরও পড়ুন:

সেই টুইটার পোলের পর সত্যিই শেয়ার বেচলেন ইলন মাস্ক


news24bd.tv/ নকিব

;