ঝিনাইদহে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ৩
ঝিনাইদহে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ৩

ঝিনাইদহে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ৩

Other

ঝিনাইদহে পৃথক সড়ক দুর্ঘটনায় সুমিতা দাস (৪৮) ও রাজন আহম্মেদ (১৬) ও রাজু আহম্মেদ(৪২) নামের তিনজন নিহত ও অন্য একজন আহত হয়েছে। নারীসহ নিহত দুই জনের বাড়ি কালীগঞ্জের ফুলবাড়ি গ্রামে ও আরেকজন সদরের মীরের হুদা গ্রামে।

আজ বৃহস্পতিবার সকালে কালীগঞ্জ-যশোর মহাসড়কের পৃথক স্থানে মহিলাসহ ২জন ও শুক্রবার সন্ধ্যায় এই তিনটি ঘটনা ঘটে।  

জানা যায়,বৃহস্পতিবার সকাল সাড়ে ৬ টার দিকে মহাসড়কের সাতমাইল তেল পাম্পের সামনে শাপলা পরিবহন ও যাত্রিবাহী ভ্যানের মুখোমুখি সংঘর্ষে সুমিত্রা দাস নামে এক মহিলা নিহত হয়।

 

আরও পড়ুন:


বনানীর রেইনট্রি হোটেলে ধর্ষণ: সাফাতসহ ৫ জন খালাস

নোয়াখালীতে চেয়ারম্যান প্রার্থীসহ গুলিবিদ্ধ ৫


একই সাথে অজ্ঞাত আরও এক নারী আহত হলে আশঙ্কাজনক অবস্থায় তাকে যশোর মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। নিহত সুমিতা দাস কালীগঞ্জ উপজেলার ফুলবাড়ি গ্রামের সুশীল দাসের স্ত্রী।  

এদিকে সকাল সাড়ে ৭ টার দিকে একই মহাসড়কের ফুলবাড়ি গেটের সামনে ট্রাক ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে মোটরসাইকেল চালক রাজন হোসেন (১৬) নামে এক যুবক ঘটনাস্থলেই নিহত হয়।  

নিহত রাজন একই গ্রামের খোকন মিয়ার ছেলে। অপরদিকে সন্ধ্যা ৬টার দিকে খড়িখালী এলাকায় সবজি বোঝাই একটি ট্রাকের সাথে ধাক্কা লেগে আলমসাধু চালক রাজু আহমেদ মারাত্বক আহত হয়।  

স্থানীয়রা তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসার সময় পথিমধ্যে সে মারা যায়। নিহত রাজু সদর উপজেলার নলডাঙ্গা ইউনিয়নের মীরের হুদা গ্রামের মৃত আব্দুস সাত্তারের ছেলে।  

বারোবাজার হাইওয়ে থানার ওসি মেজবাহ উদ্দীন জানান, একই মহাসড়কের পৃথক সময়ে পৃথক স্থানে দুটি দুর্ঘটনায় ২ জন ও গতকাল সন্ধ্যায় সদরে ১জন আলমসাধু চালক নিহত হয়েছে। পুলিশ তাদের লাশ উদ্ধার করে হাসপাতাল মর্গে পাঠিয়েছে।

news24bd.tv/ কামরুল 

;