আ. লীগের দুই প্রার্থীর কর্মীদের সংঘর্ষে আহত ১০
আ. লীগের দুই প্রার্থীর কর্মীদের সংঘর্ষে আহত ১০

আ. লীগের দুই প্রার্থীর কর্মীদের সংঘর্ষে আহত ১০

Other

নাটোরের বড়াইগ্রাম উপজেলার চান্দাই ইউনিয়নে আ. লীগের মনোনিত প্রার্থী ও দলের বিদ্রোহী প্রার্থী বর্তমান চেয়ারম্যানের কর্মীদের মধ্যে বৃহস্পতিবার সকালে সংঘর্ষে ১০জন আহত হয়েছে।  

চান্দাই উচ্চ বিদ্যালয় কেন্দ্রে সংঘঠিত এই সংঘর্ষে আহতদের মধ্যে বর্তমান চেয়ারম্যানের ছেলেও আহত হয়েছে। ঘটনার জন্য তারা একে অপরকে দায়ী করেছেন।  

স্থানীয় সূত্রে জানা যায়, চান্দাই উচ্চ বিদ্যালয় কেন্দ্রে সংঘর্ষে বর্তমান চেয়ারম্যান ও বিদ্রোহী প্রার্থী আনিসুর রহমানের ছেলে পিয়াস, তার অনুসারী তানভীর হাসান স্মরণ, আতিকুল ইসলাম, সমাট্র, জাহিদুল ইসলাম, শোভন এবং আ. লীগের মনোনিত প্রার্থী শাহনাজ পারভীনের কর্মী মানোয়ার সরকার, ফজলুল হক খান ও উমেদ আলী আহত হয়।

আহতদের বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে।  

আরও পড়ুন:


বনানীর রেইনট্রি হোটেলে ধর্ষণ: সাফাতসহ ৫ জন খালাস

নোয়াখালীতে চেয়ারম্যান প্রার্থীসহ গুলিবিদ্ধ ৫


আ.লীগের মনোনিত প্রার্থী শাহনাজ পারভীন বলেছেন বিদ্রোহী প্রার্থীর লোকজন জাল ভোট দিতে আসলে তার এজেন্ট বাঁধা দেয় এতেই সংঘর্ষের সূত্রপাত হয়। অপরদিকে বর্তমান চেয়ারম্যান বিদ্রোহী প্রার্থী আনিসুর রহমান বলেছেন, নৌকার লোকজন তার কর্মী ও ভোটারদের ভোট কেন্দ্রে আসতে বাঁধা দিলে এই সংঘর্ষের ঘটনা ঘটে।  

বড়াইগ্রাম থানার ওসি নজরুল ইসলাম মৃধা বলেন, চান্দাই উচ্চ বিদ্যালয় কেন্দ্রে কিছু সমস্যা হয়েছিল। এখন সেখানে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে।  

news24bd.tv/ কামরুল 

;