যুবলীগের দু'পক্ষের সংঘর্ষ
যুবলীগের দু'পক্ষের সংঘর্ষ

যুবলীগের দু'পক্ষের সংঘর্ষ

অনলাইন ডেস্ক

রাজশাহী মহানগর যুবলীগের র‍্যালীর প্রস্তুতি সমাবেশে দু'পক্ষের মধ্যে দুই দফায় হাতাহাতি ও সংঘর্ষের ঘটনা ঘটেছে। এ ঘটনায় সেখানে উত্তেজনা সৃষ্টি হয়।

বৃহস্পতিবার (১১ নভেম্বর) বিকেল ৫টার দিকে নগরের কুমারপাড়ায় দলীয় কার্যালয়ের সামনে এ ঘটনা ঘটে। যুবলীগের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে এ র‍্যালীর আয়োজন করা হয়।

প্রত্যক্ষদর্শীরা বলেন, যুবলীগের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে নগর যুবলীগের পক্ষ থেকে র‍্যালীর আয়োজন করা হয়। এ উপলক্ষে বিকেল থেকে দলীয় কার্যালয়ের সামনে জড়ো হয় যুবলীগের নেতাকর্মীরা।

বিকেল সাড়ে ৪টার দিকে র‍্যালীর শুরুর আগে মহানগর আওয়ামী লীগের কার্যালয়ে ভিতরে ধাক্কাধাক্কি শুরু হয়। এরপর বাইরে দু'পক্ষের কর্মী হাতাহাতিতে জড়িয়ে পড়ে। এতে সেখানে উত্তেজনা সৃষ্টি হয়। এ সময় নগর আওয়ামী লীগ ও যুবলীগের নেতৃবৃন্দসহ পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

দুই দফায় হাতাহাতি ও সংঘর্ষে জড়িয়ে পড়া কর্মীরা নগর যুবলীগের সভাপতি রমজান আলী ও যুগ্ম সাধারণ সম্পাদক তৌহিদ আল মাসুদ রনির সমর্থক বলে জানা গেছে। আধিপত্য বিস্তার কেন্দ্র করে এ ঘটনা ঘটে বলে দলীয় একাধিক সূত্র জানায়।

সূত্রমতে, অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে যোগ দেন রাজশাহী সিটি মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন। মেয়রকে রিসিভ করতে যাওয়ার সময় নগর যুবলীগের সভাপতি রমজান আলী গ্রুপের একজন যুগ্ম সাধারণ সম্পাদক তৌহিদ আল মাসুদ রনিকে ধাক্কা দেন। এ থেকে ঘটনার সূত্রপাত হয়।

news24bd.tv/ তৌহিদ

সম্পর্কিত খবর

;