বৃহস্পতিবার, ১৪ নভেম্বর, ২০১৯ | আপডেট ০৩ মিনিট আগে

পর্তুগিজ ক্যাম্পে যোগ দিলেন রোনালদো

ক্রীড়া ডেস্ক

পর্তুগিজ ক্যাম্পে যোগ দিলেন রোনালদো

রিয়াল মাদ্রিদের হয়ে চ্যাম্পিয়নস লিগের হ্যাটট্রিক শিরোপা জয়ের পর থেকেই ছিলেন ছুটিতে। বান্ধবী জর্জিনা রদ্রিগেজ আর সন্তানদের নিয়ে মালাগায় জম্পেশ সময় কাটিয়েছেন। অবশেষে লিসবনে জাতীয় দল পর্তুগালের বিশ্বকাপ ক্যাম্পে যোগ দিলেন বর্তমান সময়ের অন্যতম সেরা ফুটবলার ক্রিশ্চিয়ানো রোনালদো।

চ্যাম্পিয়নস লিগের ফাইনালের পরই রোনালদো মাদ্রিদ ছাড়ার ইঙ্গিত দেন। আর সেটা নিয়ে উত্তাল ছিলো পুরো মিডিয়া। তবে এটা নিয়ে দেশের হয়ে খেলতে রোনালদোর মনোযোগে কোনো ঘাটতি পড়বে না বলে মনে করেন তার জাতীয় দলের সতীর্থ জোয়াও মৌতিনহো।

মৌতিনহো বলেন, ‘না, এটা তার (রোনালদো) খেলায় প্রভাব ফেলবে, না অন্য কোন খেলোয়াড়ের খেলায় প্রভাব ফেলবে। জাতীয় দলের হয়ে কী করতে হবে, সে ব্যাপারেই আমরা মনোযোগী।’

রোনালদোর অনুশীলন ক্যাম্পে যোগ দেয়া নিয়ে এএস মোনাকোর এই সেন্ট্রাল মিডফিল্ডার বলেন, ‘আমাদের এখন একটি পরিপূর্ণ দল রয়েছে। সে তাতে অন্য এক মাত্রা যোগ করেছে। আমাদের সাথে পৃথিবীর সেরা খেলোয়াড় রয়েছে এবং আমাদের তার কাছ থেকে শিখতে হবে।’

বৃহস্পতিবার (৭ জুন) ঘরের মাঠে বিশ্বকাপের শেষ প্রস্তুতি ম্যাচে আলজেরিয়াকে আতিথ্য দেবে পর্তুগাল। এ ম্যাচ দিয়েই দেশের জার্সি গায়ে ফের মাঠে নামবেন রোনালদো।

সূত্র: ইএসপিএন 

অরিন/নিউজ টোয়েন্টিফোর

মন্তব্য