ফখর-রিজওয়ানের ব্যাটে বড় সংগ্রহ
ফখর-রিজওয়ানের ব্যাটে বড় সংগ্রহ

ফখর-রিজওয়ানের ব্যাটে বড় সংগ্রহ

অনলাইন ডেস্ক

দ্বিতীয় সেমিফাইনালে ফখর-রিজওয়ানের ব্যাটে বড় সংগ্রহ গড়ল পাকিস্তান। ৪ উইকেট হারিয়ে ১৭৬ রান করে এ পর্যন্ত অপরাজিত দলটি। উল্লেখ রান করেন অধিনায়ক বাবর আজম, মোহাম্মদ রিজওয়ান ও এ বিশ্বকাপে রান খরায় থাকা ফখর জামান।

দলের হয়ে ৫২ বলে সর্বোচ্চ ৬৭ রান করেন ওপেনার রিজওয়ান।

৩২ বলে ৫৫ রানের ঝড়ো ইনিংস খেলেন ফখর জামান।

বৃহস্পতিবার দুবাই আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে টি-টোয়েন্টি বিশ্বকাপের সপ্তম আসরের দ্বিতীয় সেমিফাইনালে টস জিতে পাকিস্তানকে প্রথমে ব্যাটিংয়ে পাঠায় অস্ট্রেলিয়া।  

আগে ব্যাট করতে নেমে উড়ন্ত সূচনা করে পাকিস্তান। মোহাম্মদ রিজওয়ানের সঙ্গে ৯.৬ ওভারে ৭০ রানের জুটি গড়ে ফেরেন ওপেনার বাবর আজম।

অ্যাডাম জাম্পার করা দশম ওভারের শেষ বলে বাউন্ডারি হাঁকাতে গিয়ে ক্যাচ তুলে দেন অধিনায়ক বাবর আজম। ডেভিড ওয়ার্নারের হাতে ক্যাচ দিয়ে ফেরার আগে ৩৪ বলে ৫টি বাউন্ডারির সাহায্যে ৩৯ রান করে এ তারকা ব্যাটসম্যান।

এরপর ফখর জামানকে সঙ্গে নিয়ে দ্বিতীয় উইকেটে ৪৬ বলে ৭২ রানে জুটি গড়েন মোহাম্মদ রিজওয়ান। ১৭.২ ওভারে বাউন্ডারি হাঁকাতে গিয়ে ক্যাচ তুলে দিয়ে ফেরেন রিজওয়ান। তার আগে ৫২ বলে তিন চার ও ৪টি ছক্কায় করেন দলীয় সর্বোচ্চ ৬৭ রান।  

চার নম্বর পজিশনে ব্যাটিংয়ে নেমে শূন্য রানে ফেরেন আসিফ আলী। তবে ইনিংসের শেষ বল পর্যন্ত লড়াই করে যান ফখর জামান। তার ৩২ বলে ৩টি চার ও ৪টি ছক্কায় সাজানো ৫৫ রানের ঝড়ো ইনিংসের সুবাদে ১৭৬ রান তুলতে সক্ষম হয় পাকিস্তান।  

স্কোর:

পাকিস্তান:

০ ওভারে ১৭৬/৪ রান

(মোহাম্মদ রিজওয়ান ৬৭,

ফখর জামান ৫৫*,

বাবর আজম ৩৯,

শোয়েব মালিক ১,

মোহাম্মদ হাফিজ ১,

আসিফ আলী ০;

মিচেল স্টার্ক ২/৩৮)।

আরও পড়ুন:


যুবলীগের দু'পক্ষের সংঘর্ষ

টসে হারল পাকিস্তান

যে খাবার খেলে ঘুম ভালো হয়

পাক ক্রিকেটারদের সঙ্গে থেকে কোরআন পড়ছেন হেইডেন


 

news24bd.tv/ তৌহিদ

 

সম্পর্কিত খবর

;