মাদারীপুরে ১৩ ইউনিয়নে ৪টি আ.লীগ, ৯টি স্বতন্ত্র বিজয়ী
মাদারীপুরে ১৩ ইউনিয়নে ৪টি আ.লীগ, ৯টি স্বতন্ত্র বিজয়ী

মাদারীপুরে ১৩ ইউনিয়নে ৪টি আ.লীগ, ৯টি স্বতন্ত্র বিজয়ী

Other

দ্বিতীয় ধাপে ইউপি নির্বাচনে আজ মাদারীপুরের দুটি উপজেলার ১৩টি ইউনিয়নের ৪টি আ.লীগ, ৯টি ইউনিয়নে স্বতন্ত্র প্রার্থী বিজয়ী হয়েছেন। আজ রাতে কালকিনি উপজেলার হলরুমে এই নির্বাচনী ফলাফল ঘোষণা করা হয়।  

কালকিনিতে ৮টি ইউনিয়নের মধ্যে ৫ জন স্বতন্ত্র প্রার্থী বিজয়ী হয়েছেন এবং ৩টি ইউনিয়নে আ.লীগ মনোনিত প্রার্থী বিজয়ী হয়েছে। এছাড়াও ডাসার উপজেলার ৫ টি ইউনিয়নের একটিতে আ.লীগ প্রার্থী ও ৪টিতে বিজয়ী হয়েছে স্বতন্ত্র প্রার্থী।

কালকিনি উপজেলায় স্বতন্ত্র বিজয়ী প্রার্থীরা হলেন- লক্ষীপুর ইউনিয়নে মৌসুমি হক সুলাতানা, সাহেবরামপুর ইউনিয়নে মুরাদ সরদার, বাশগাড়ী ইউনিয়নে মোস্তাফিজুর রহমান সুমন, কয়ারিয়া ইউনিয়নে কামরুল ইসলাম মোল্লা (নুর মোহাম্মদ), শিকারমঙ্গল ইউনিয়নে সিরাজুল হক মাল।  

আরও পড়ুন:


বনানীর রেইনট্রি হোটেলে ধর্ষণ: সাফাতসহ ৫ জন খালাস

নোয়াখালীতে চেয়ারম্যান প্রার্থীসহ গুলিবিদ্ধ ৫

বিয়ের সম্ভাব্য তারিখ জানালেন মিম


আ.লীগ থেকে নির্বাচিত চেয়ারম্যান হলেন- সিডি খান ইউনিয়নে চানমিয়া শিকদার, আলীনগর ইউনিয়নে সাহিদ পারভেজ, রমজানপুর ইউনিয়নে বিএম মিল্টন ইব্রাহিম। ডাসার উপজেলার ডাসার ইউনিয়নে আ.লীগ থেকে নির্বাচিত হয়েছেন রেজাউল করিম ভাষাই এছাড়াও স্বতন্ত্র প্রার্থী হিসেবে বিজয়ী হয়েছেন কাজীবাকাই ইউনিয়নে নুর মোহাম্মদ হাওলাদার, বালিগ্রাম ইউনিয়নে মজিবুর রহমান, নবগ্রাম ইউনিয়নে দুলাল তালুকদার, গোপালপুর ইউনিয়নে নির্বাচিত হয়েছেন ফরহাদ হোসেন। এদের বেসরকারীভাবে বিজয়ী ঘোষণা করা হয়।

জেলা নির্বাচন কর্মকর্তা মো. মনিরুজ্জামান জানিয়েছেন, একটি বিচ্ছিন্ন ঘটনা ছাড়া সকাল ৮ টা থেকেই সুষ্ঠু ভাবে কালকিনি ও ডাসারের ১১৭ টি ভোট কেন্দ্রের মাধ্যমে ভোট গ্রহণ করা হয়।

১৩ টি ইউনিয়নে ভেতরে রমজানপুর ইউনিয়নের আ.লীগ মনোনীত নৌকা প্রার্থী বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হওয়ায় ১২টি ইউনিয়নে ৪৪ জন চেয়ারম্যান প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেছেন। দুটি উপজেলার মোট ১ লাখ ৬৯ হাজার ৬২২ জন ভোটার রয়েছে।

news24bd.tv/ কামরুল 

;