কুড়িগ্রামে বাসের ধাক্কায় একই পরিবারের তিন জনসহ ৪ জনের মৃত্যু

কুড়িগ্রামে বাসের ধাক্কায় একই পরিবারের তিন জনসহ ৪ জনের মৃত্যু

Other

কুড়িগ্রামর নাগেশ্বরীতে ঢাকাগামী একটি  নৈশ কােচের ধাক্কায় অটোরিকশায় থাকা যাত্রীর মধ্যে একই পরিবারর তিনজনসহ চারজন নিহত হয়েছে। এ ঘটনায় আশংকা অবস্থায় রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি রয়েছেন আরো একজন।

বৃহস্পতিবার (১১ নভেম্বর) দিবাগত রাত আটটার দিকে ভূরুঙ্গামারী-কুড়িগ্রাম সড়কের রায়গঞ্জ আলেপের তেপথি এলাকায় এই সংঘর্ষের ঘটনা ঘটে।

নিহতরা হলেন - নাগেশ্বরী উপজেলার রায়গঞ্জ ইউনিয়নের পশ্চিম সাপখাওয়া এলাকার মৃত সমুদ্দি শেখের ছেলে অটােচালক জলিল সরকার,পশ্চিম রায়গঞ্জ এলাকার শহিদুল ইসলাম, তার শিশু কন্যা সুমাইয়া ও শহিদুল ইসলামের মা সুফিয়া বেগম।

হাসপাতালে আশঙ্কাজনক শহিদুল ইসলামের স্ত্রী শাহানাজ বেগম।

দুর্ঘটনাস্থল থেকে ঘাতক বাসের চালককে আটক করেছে পুলিশ।

এসময় স্থানীয়রা সড়কে গাছের গুড়ি ফেলে সড়ক অবরােধ করেন। পরে নাগেশ্বরী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নবীউল হাসান ও উপজেলা নির্বাহী কর্মকর্তা নূর আহমেদ মাছুম ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, কুড়িগ্রাম-ভূরুঙ্গামারী মহাসড়কের টু-লেনে উন্নতি করণের কাজ চলছে। সেখানে  সড়কের দুপাশে মাটি উঁচু করে রেখেছে ঠিকাদারি প্রতিষ্ঠান। এর কারণ ভূরুঙ্গামারী থেকে আসা রিজভী পরিবহন নামের নৈশকােচ ও নাগশ্বরী দিকে থেকে যাওয়া অটােরিক্সার সাথে মুখােমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই শিশু সুমাইয়া এবং সুফিয়া বেগম নামে এক নারী মারা যান। আহতদের উদ্ধার করে নাগেশ্বরী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। পরে তাদের অবস্থার অবনতি হলে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানাে হয়। সেখানে যাবার পথে শহিদুল ইসলাম এবং অটোচালক জলিল সরকারের মৃত্যু হয়।

নাগশ্বরী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নবীউল হাসান ৪ জনের মৃত্যু ঘটনা নিশ্চিত করে বলেন, চালকসহ বাসটিকে আটক করা হয়েছে।

আরও পড়ুন


ফজরের সালাত আদায়ে অশেষ নিয়ামত

news24bd.tv এসএম