সাতক্ষীরার ৩ ইউপিতে আ.লীগ, বাকিগুলো বিদ্রোহী ও বিএনপি-জামায়াতের দখলে

সাতক্ষীরার ৩ ইউপিতে আ.লীগ, বাকিগুলো বিদ্রোহী ও বিএনপি-জামায়াতের দখলে

Other

সাতক্ষীরা সদর উপজেলার ১৩টি ইউনিয়নে ফলাফলে আওয়ামী লীগের তিনজন প্রার্থী জয় পেয়েছে। বাকি ১০টি ইউনিয়নের মধ্যে ৬টিতে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী, দল মনোনয়ন না দেওয়ায় স্বতন্ত্র হয়ে নির্বাচনে অংশ নেয়া বিএনপি’র ২ প্রার্থী এবং জাতীয় পার্টি ও জামায়াত ইসলামের প্রার্থীরা একটি করে ইউনিয়নে জয়লাভ করেছেন।

৩ ইউনিয়নে জয় পাওয়া আওয়ামী লীগ প্রার্থীরা হলেন - বাশদহা ইউনিয়নে আওয়ামী লীগ সমর্থিত মো. মফিজুর রহমান, ঝাউডাঙ্গা ইউনিয়নের আওয়ামী লীগ সমর্থিত মো. আজমলউদ্দীন, ব্রক্ষরাজপুর ইউনিয়নের আওয়ামী লীগের মো. আলাউদ্দীন।

এছাড়াও ধুলিহরের আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী মিজানুর রহমান চৌধুরী, বৈকারী আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী আবু মোস্তফা কামাল, শিবপুর ইউনিয়নের আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী এস এম আবুল কালাম আজাদ, ঘোনা ইউনিয়নে আওয়ামী লীগের বিদ্রোহী আব্দুল কাদের, ফিংড়ি ইউনিয়নে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী লুৎফর রহমান।

আর লাবসা ইউনিয়নে বিএনপির স্বতন্ত্র প্রার্থী আব্দুল আলিম, বল্লী ইউনিয়নে বিএনপির স্বতন্ত্র প্রার্থী এড. মো. মহিতুল ইসলাম, ভোমরা ইউনিয়নের জাতীয় পার্টির প্রার্থী ইসরাইল গাজী, আগরদাড়ি ইউনিয়নে স্বতন্ত্র প্রার্থী কবির হোসেন মিলন ও কুশখালী ইউনিয়নে জামায়াত সমর্থীত প্রার্থী মাওলানা আব্দুল গফ্ফার জয় পেয়েছেন।

আরও পড়ুন


ইতালিতে লরি চাপায় বাংলাদেশি নিহত

news24bd.tv এসএম