১৩ বছরের কিশোরীকে ৩ দিন ধরে আটকে রেখে বারবার ধর্ষণ
Breaking News
১৩ বছরের কিশোরীকে ৩ দিন ধরে আটকে রেখে বারবার ধর্ষণ

১৩ বছরের কিশোরীকে ৩ দিন ধরে আটকে রেখে বারবার ধর্ষণ

অনলাইন ডেস্ক

বরিশালের মুলাদী উপজেলায় ১৩ বছর বয়সী সপ্তম শ্রেণির এক স্কুলছাত্রীকে অপহরণের পর তিনদিন ধরে আটকে রেখে ধর্ষণের অভিযোগ উঠেছে গৌরনদী উপজেলার চরকুতুবপুর গ্রামের টমটম চালক জুয়েল খানের বিরুদ্ধে।

বুধবার দিবাগত রাত সোয়া ৩টার দিকে মুলাদী উপজেলার প্রত্যন্ত গ্রামের ফয়সাল মুন্সীর বাড়ি থেকে ওই ছাত্রীকে উদ্ধার করা হয়। এসময় অভিযুক্ত জুয়েল খানকে গ্রেফতার করে পুলিশ। জুয়েল গৌরনদী উপজেলার চরকুতুবপুর গ্রামের রুস্তম খানের ছেলে।

এই ঘটনায় বৃহস্পতিবার সকালে স্কুলছাত্রীর ভাই বাদী হয়ে টমটম চালক জুয়েল খানসহ ৪ জনের নাম উল্লেখসহ ৭ জনকে আসামি করে  গৌরনদী থানায় মামলা দায়ের করেছেন।

পুলিশের এসআই শহিদুল ইসলাম জানান, স্কুলে আসা যাওয়ার পথে সপ্তম শ্রেণির ওই ছাত্রীকে বখাটে টমটম চালক জুয়েল খান প্রায়ই উত্ত্যক্ত করে আসছিল। গত ৮ নভেম্বর (সোমবার) স্কুলে যাওয়ার উদ্দেশ্যে ওই ছাত্রী ৯টার দিকে নিজ বাড়ি থেকে রওনা দেয়। পথিমধ্যে জুয়েল খানের নেতৃত্বে ৬-৭ জন বখাটে ওই স্কুলছাত্রীকে অপহরণ করে তুলে নিয়ে যায়। এরপর বিভিন্ন স্থানে আটকে রেখে জোরপূর্বক ওই ছাত্রীকে একাধিকবার ধর্ষণ করে জুয়েল।

তিনি আরও জানান, গোপন সূত্রে খবর পেয়ে বুধবার রাত সোয়া ৩টার দিকে মুলাদী থানা পুলিশের সহযোগিতায় উপজেলার প্রত্যন্ত গ্রামে জুয়েলের ভগিনীপতি ফয়সাল মুন্সীর বাড়িতে অভিযান চালিয়ে অপহৃত ওই ছাত্রীকে উদ্ধার করা হয়। এসময় প্রধান অভিযুক্ত জুয়েল খানকে গ্রেফতার করা হয়। তাকে বৃহস্পতিবার দুপুরে বরিশাল অতিরিক্ত চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সোপর্দ করা হলে আদালতের বিচারক কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

মেডিকেল পরীক্ষার জন্য ছাত্রীকে বৃহস্পতিবার সকালে বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ও ২২ ধারায় জবানবন্দি দেওয়ার জন্য বরিশাল আদালতে পাঠানো হয়েছে বলে মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই শহিদুল ইসলাম জানান।

আরও পড়ুন


রাজবাড়ীতে আওয়ামী লীগ নেতাকে গুলি করে হত্যা

news24bd.tv এসএম

;