নির্বাচন শেষে শটগানের গুলিতে আনসার সদস্যের মৃত্যু

নির্বাচন শেষে শটগানের গুলিতে আনসার সদস্যের মৃত্যু

অনলাইন ডেস্ক

কক্সবাজারের রামুতে নিজের শটগান থেকে বের হওয়া গুলিতে মো. বেলাল উদ্দিন (২২) নামে এক আনসার ভিডিপি সদস্য নিহত হয়েছেন। উপজেলার ঈদগড় ইউনিয়ন পরিষদ নির্বাচনে দায়িত্ব পালন শেষ করে গুলি আনলোড করার সময় 'মিস ফায়ারে' এই ঘটনা ঘটে।

বৃহস্পতিবার (১১ নভেম্বর) দিবাগত রাত সাড়ে ৯টার দিকে উপজেলা পরিষদ কমপ্লেক্সে এ ঘটনা ঘটে। নিহত বেলাল উদ্দিন কক্সবাজার সদর উপজেলার ভারুয়াখালী ইউনিয়নের নতুনপাড়া এলাকার আব্দুল হাকিমের ছেলে।

 

আনসার ভিডিপির জেলা কমান্ডার অমলান জ্যোতি নাথ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। এসময় তিনি বলেন, ভোট গ্রহণ ও গণনা শেষে রামু উপজেলা কমপ্লেক্সে ফেরার পর নিজেদের শটগান থেকে গুলি আনলোড করছিল বেলালসহ কয়েকজন সদস্য। সেখানে ভুলবশত গুলি বের হয়ে বেলালের মাথায় লাগে। গুরুতর আহত অবস্থায় তাকে কক্সবাজার সদর হাসপাতালে আনা হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

 

তিনি আরও জানান, সম্প্রতি ২১ দিনের প্রশিক্ষণ শেষে আনসারে যোগ দেয় বেলাল। এটি তার দ্বিতীয় নির্বাচনের দায়িত্ব ছিল। বেলালের শটগান থেকে গুলিটা বেরিয়েছে নাকি অন্য কারও শটগান থেকে বেরিয়েছে তা খতিয়ে দেখা হচ্ছে।

রামু উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) প্রণয় চাকমা বলেন, প্রাথমিকভাবে বিষয়টি মিস ফায়ার বলে ধারণা করা হচ্ছে। তদন্তে সাপেক্ষে বিষয়টি খতিয়ে দেখে পরবর্তী ব্যবস্থা গ্রহণ করা হবে।

আরও পড়ুন


সকাল সকাল স্ত্রী, শাশুড়ি ও শ্যালিকাকে কুপিয়ে আহত করল সাইফুল

news24bd.tv এসএম