সহকর্মীকে যৌন হেনস্তার ভিডিও ভাইরাল (ভিডিও)
Breaking News
সহকর্মীকে যৌন হেনস্তার ভিডিও ভাইরাল (ভিডিও)

সহকর্মীকে যৌন হেনস্তার ভিডিও ভাইরাল (ভিডিও)

অনলাইন ডেস্ক

এক নারী সহকর্মীকে যৌন হেনস্তার অভিযোগ উঠেছে সরকারি এক কর্মকর্তার বিরুদ্ধে। যৌন হয়রানির সেই ভিডিও এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। অভিযুক্ত ওই সরকারি কর্মকর্তার নাম ইচ্ছারাম যাদব। এই ঘটনায় বৃহস্পতিবার ইচ্ছারামকে গ্রেফতার করেছে পুলিশ।

ঘটনাটি ভারতের উত্তরপ্রদেশের রাজধানী লখনৌর। ইচ্ছারাম যাদব উত্তরপ্রদেশের সংখ্যালঘু উন্নয়ন দফতরে কর্মরত আছেন।

ভারতীয় গণমাধ্যম সংবাদ প্রতিদিনের এক প্রতিবেদনে এসব তথ্য তুলে ধরা হয়েছে।

গণমাধ্যমটি তার প্রতিবেদনে জানায়, গত ২৯ অক্টোবর অভিযুক্ত ইচ্ছারাম যাদবের বিরুদ্ধে এফআইআর দায়ের করেন তারই অফিসে কর্মরত এক নারী সহকর্মী। পরে নির্যাতিতা ওই নারী তাকে হেনস্তা করার ভিডিওটি শেয়ার করলে তার সূত্র ধরেই ইচ্ছারাম যাদবকে বৃহস্পতিবার গ্রেফতার করা হয়।

নির্যাতিত ওই নারী সহকর্মীর অভিযোগ, ২০১৩ সাল থেকে তিনি উত্তরপ্রদেশ রাজ্যের সংখ্যালঘু উন্নয়ন দফতরে কর্মরত। ওই দফতরের ইন-চার্জের দায়িত্বে ছিলেন অভিযুক্ত ইচ্ছারাম। সংখ্যালঘু উন্নয়ন দফতরের প্রধান কার্যালয় লখনৌয়ের বাপু ভবনের চারতলায় একসঙ্গে চাকরি করতেন দু’জনে।

অভিযোগে বলা হয়েছে, ২০১৮ সাল থেকেই ইচ্ছারাম যাদব ওই নারী সহকর্মীকে শ্লীলতাহানি করা শুরু করেন। মাসখানেক আগে তাকে শৌচাগারে গিয়ে মজা করার কুপ্রস্তাবও দিয়েছিলেন ইচ্ছারাম। এমনকি, তার প্রস্তাবে সাড়া না দিলে চাকরি থেকে বরখাস্ত করার হুমকিও দেওয়া হয় ওই নারীকে।

ভিডিও দেখতে ক্লিক করুন

নারী সহকর্মীকে যৌন হয়রানির অনেকগুলো ভিডিওই ছড়িয়ে পড়েছে। ভাইরাল হওয়া সেসব ভিডিওতে ওই নারী সহকর্মীর সঙ্গে অভিযুক্ত ইচ্ছারামকে অশ্লীল আচরণ করতে দেখা যাচ্ছে। ওই নারী অভিযুক্তকে ধাক্কা মেরে সরিয়ে আত্মরক্ষার চেষ্টা করছেন। একটি ভিডিওতে অভিযুক্ত ইচ্ছারামকে জোর করে তার সহকর্মীকে চুমু খাওয়ার চেষ্টা করতেও দেখা গেছে।

আরও পড়ুন


নির্বাচন শেষে শটগান থেকে বের হওয়া গুলিতে আনসার সদস্যের মৃত্যু

news24bd.tv এসএম

;