ভাতিজার কাছে ভোটে হেরে চাচার, স্বপ্ন ভঙ্গ
Breaking News
ভাতিজার কাছে ভোটে হেরে চাচার, স্বপ্ন ভঙ্গ

ভাতিজার কাছে ভোটে হেরে চাচার, স্বপ্ন ভঙ্গ

অনলাইন ডেস্ক

ফেনীর ফুলগাজী উপজেলার আমজাদ হাট ইউনিয়নের নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী হয়েছিলেন চাচা-ভাতিজা দুজনেই। কিন্তু শেষ হাসি হেসেছেন ভাতিজা। চেয়ারম্যান পদে ভাতিজার কাছে পরাজিত হয়েছেন চাচা।

গতকাল বৃহস্পতিবার (১১ নভেম্বর) দ্বিতীয় ধাপের ইউপি নির্বাচনে আমজাদ হাট ইউনিয়নে চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতা করেন ৫ জন প্রার্থী।

 

প্রতিদ্বন্দ্বীতা করা ৫ জনের মধ্যে রয়েছেন নৌকা নিয়ে বিজয়ী প্রার্থী মীর হোসেনের আপন চাচা সাবেক চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মো. সুরুজ জামান। তিনি জাতীয় সমাজ তান্ত্রিক দল জাসদের মনোনয়ন নিয়ে মশাল প্রতীক নিয়ে নির্বাচনে অংশ নেন। নির্বাচনে সুরুজ জামান ৮৪১ ভোট পেয়ে তৃতীয় হয়েছেন। আর নৌকা প্রতীক নিয়ে বিজয়ী মীর হোসেন পেয়েছেন ৬ হাজার ৮৩৭ ভোট।

বীর মুক্তিযোদ্ধা মো. সুরুজ জামান আগে বিএনপি করতেন। গত ৬ মাস আগে সমাজতান্ত্রিক দল জাসদে যোগ দেন তিনি। এরপর জাসদ থেকে মনোনয়ন নিয়ে নির্বাচনে অংশ নেন। তিনি দীর্ঘজীবন বিএনপির রাজনীতির সাথে জড়িত ছিলেন।

এই ইউনিয়নের নির্বাচনে আনারস প্রতীক নিয়ে নিজাম উদ্দিন পেয়েছেন ৩৮৩ ভোট, মোটরসাইকেল প্রতীক নিয়ে কাজী মো. আলী পেয়েছেন ২৮৮ ভোট, ঘোড়া প্রতীক নিয়ে আবুল হাসেম পেয়েছেন ১ হাজার ১৫ ভোট।

আরও পড়ুন


ডাক বিভাগে চাকরির সুযোগ

news24bd.tv এসএম

;