চরমোনাইয়ে নৌকাকে বিপুল ভোটে হারিয়ে হাতপাখার জয়
চরমোনাইয়ে নৌকাকে বিপুল ভোটে হারিয়ে হাতপাখার জয়

চরমোনাইয়ে নৌকাকে বিপুল ভোটে হারিয়ে হাতপাখার জয়

অনলাইন ডেস্ক

বরিশাল সদর উপজেলার চরমোনাই ইউনিয়ন পরিষদ নির্বাচনে ইসলামী আন্দোলন বাংলাদেশের হাতপাখা প্রতীকের প্রার্থী সৈয়দ মুহাম্মদ জিয়াউল করিম বিপুল ভোটে নির্বাচিত হয়েছেন।  

তিনি পেয়েছেন ১০ হাজার ৩৯৫ ভোট। আর তার নিকটতম প্রতিদ্বন্দ্বী নৌকা প্রতীকের প্রার্থী নুরুল ইসলাম পেয়েছেন ৬ হাজার ৯০১ ভোট।

বৃহস্পতিবার দিনভর কোনো অপ্রীতিকর পরিস্থিতি ছাড়াই সম্পন্ন হয় বরিশাল সদর উপজেলার চরমোনাই ইউনিয়ন পরিষদ নির্বাচন।

আওয়ামী লীগ ও বিএনপি জোট হয়েও পরাজিত করতে পারেনি হাতপাখার প্রার্থীকে।  

জানা গেছে, এখানে বিগত নির্বাচনগুলোতেও হাতপাখা প্রতীকের প্রার্থীই জয়লাভ করে আসছে। তবে এবারে আওয়ামী লীগ ও বিএনপি একজোট হয়েও হাতপাখা প্রতীকের প্রর্থীকে হারাতে কাজ করলেও শেষ পর্যন্ত জয় হাতপাখারই হয়েছে। এদিকে নির্বাচন সংশ্লিষ্ট বিষয়ে কোনো প্রার্থীর কাছ থেকেই অভিযোগ মেলেনি।

বরিশাল সদর উপজেলা নির্বাচন কর্মকর্তা আব্দুল মান্নান বলেন, চরমোনাই ইউনিয়ন পরিষদ নির্বাচনে কোনো প্রার্থীর কাছ থেকেই অভিযোগ পাইনি। নির্বাচন সুষ্ঠভাবে সম্পন্ন হয়েছে। হাতপাখা প্রতীকের প্রার্থী সৈয়দ মুহাম্মদ জিয়াউল করিম ১০ হাজার ৩৯৫ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন এবং তার নিকটতম প্রতিদ্বন্দ্বী নৌকা প্রতীকের প্রার্থী নুরুল ইসলাম ৬ হাজার ৯০১ ভোট পেয়েছেন।


আরও পড়ুন:

বুড়িরহাট সীমান্তে বিএসএফের গুলিতে দুই বাংলাদেশি নিহত

বিসিবির প্রস্তাব ফিরিয়ে দিলেন সালাহউদ্দিন

রাজবাড়ীতে আওয়ামী লীগ নেতাকে গুলি করে হত্যা

যে শর্তে নাগরিকত্ব দেবে সৌদি আরব


ইসলামী আন্দোলন বাংলাদেশ কেন্দ্রীয় মিডিয়া উপকমিটির সদস্যদ কে এম শরীয়তু্ল্লাহ বলেন, জনগণ হাতপাখাকে সমর্থন করে তাই সুষ্ঠু ভোটের মাধ্য্মে হাতপাখার জয় হয়েছে। অনেকে অনেকভাবে প্রভাব বিস্তার করতে চাইলেও জনগণ তা পাত্তা দেয়নি।

এর আগে আওয়ামী লীগের প্রার্থী নুরুল ইসলাম ও ইউনিয়ন বিএনপির আহ্বায়ক সালাম রাঢ়ী জোটবদ্ধ হয়ে প্রকাশ্যে হাতপাখাকে ঠেকানোর ঘোষণা দিয়েছিলেন।

news24bd.tv নাজিম