প্রেমিকার কাছে ভাড়া চাওয়ায় অটোরিক্সা চালককে নির্যাতন
প্রেমিকার কাছে ভাড়া চাওয়ায় অটোরিক্সা চালককে নির্যাতন

প্রেমিকার কাছে ভাড়া চাওয়ায় অটোরিক্সা চালককে নির্যাতন

Other

লক্ষ্মীপুরে প্রেমিকার কাছে ভাড়ার টাকা চাওয়ায় আমির হোসেন (৪২) নামে এক অটোরিক্সা চালককে ফোনে ডেকে নিয়ে নির্যাতনের অভিযোগ উঠেছে বখাটেদের বিরুদ্ধে। এ ঘটনায় শুক্রবার দুুপুর ২টার দিকে ইমন ও শুভ নামের দুই যুবকের (প্রেমিক) নাম উল্লেখ করে অজ্ঞাত আরও ১২ জনের নামে লক্ষ্মীপুর মডেল থানায় একটি অভিযোগ দায়ের করেছেন ভিকটিম।  

এর আগে বৃহস্পতিবার সন্ধ্যা ৮টার দিকে সদর উপজেলার লাহারকান্দি গ্রামের খামারবাড়ি এলাকায় ওই শ্রমিককে নির্যাতন চালিয়ে জবাই করে হত্যার চেষ্টা করা হয়। এ সময় তার মুঠোফোন ও নগদ ৮০০ টাকা ছিনিয়ে নেয়া হয়।

অভিযুক্ত ইমন সমসেরাবাদ এলাকার রশিদ ডাক্তারের ছেলে ও শুভ একই এলাকার বাসিন্দা। নির্যাতনের শিকার আমির হোসেন পৌরসভার সমসেরাবাদ গ্রামের মৃত- সফিকুল ইসলামের ছেলে  ও ব্যাটারি চালিত অটোরিক্সা চালক।

আরও পড়ুন:


মিয়ানমারে মার্কিন সাংবাদিকের ১১ বছরের কারাদণ্ড

যুবককে কাঁধে তুলে নারী পুলিশের দৌড়, বাঁচল প্রাণ (ভিডিও)

ধর্ষণের হুমকি দিয়েছে 'সফটওয়্যার ইঞ্জিনিয়ার' !


রিক্সা চালক আমির হোসেন ও থানা সূত্রে জানা যায়, গত ৪ নভেম্বর দুই প্রেমিকাকে নিয়ে দিনভর রিক্সায় ঘুরে বেড়ায় প্রেমিক ইমন ও শুভ। পরে ওই প্রেমিকাকে বাড়িতে নামিয়ে দিয়ে এসে তাদের কাছ থেকে ভাড়া নেয়ার জন্য বলেন তারা।

এরপর তাদের আর না পেয়ে ভাড়ার জন্য প্রেমিকাদের বাড়ির সামনে গেলে তার অবস্থান জানতে পেরে প্রেমিক ইমন মূঠোফোনে তাকে ডেকে শহরে নিয়ে আসে।  

এ সময় ইমন ও শুভ মিলে তাকে টাকা দেওয়ার কথা বলে নিয়ে যান স্থানীয় লাহারকান্দি ইউনিয়নের একটি খামার বাড়িতে। সেখানে পরিত্যাক্ত একটি বিল্ডিংয়ে আরও ১০-১২জন যুবক তাকে বেদড়ক মারধর করে নির্যাতন করে। একপর্যায়ে ছুরি দিয়ে তাকে জবাই করে হত্যার চেষ্টা চালায়। কেড়ে নেয়া হয় তার মুঠোফোন ও নগদ টাকা। পরে তাদের হাতে পায়ে ধরে প্রাণ ভিক্ষা চাইলে ঘটনা কাউকে না বলার জন্য প্রাণে হত্যার হুমকি ধামকি দিয়ে শহরে নামিয়ে দিয়ে যায় তারা। খবর পেয়ে স্বজনরা তাকে সদর হাসপাতালে ভর্তি করায়।

লক্ষ্মীপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জসিম উদ্দিন বলেন, ভুক্তভোগীর অভিযোগ পেয়েছি। তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

news24bd.tv/ কামরুল