অভিমানে আত্মহত্যা করতে যাওয়া সেই মিলন নির্বাচিত

অভিমানে আত্মহত্যা করতে যাওয়া সেই মিলন নির্বাচিত

অনলাইন ডেস্ক

ভোলায় ভোটে দাড়ানো নিয়ে দ্বন্দ্বের জেরে বিষপানে আত্মহত্যা করতে যাওয়া সেই ইউপি সদস্য মিলন চৌধুরী নির্বাচিত হয়েছেন। গতকাল দিনভর কোনো অপ্রীতিকর পরিস্থিতি ছাড়াই ভোটগ্রহণ সম্পন্ন হয়। অবাধ, সুষ্ঠু, নিরপেক্ষ ভোটে দৌলতখানের উত্তর জয়নগর ইউনিয়নের ৮ নং ওয়ার্ডে ৫৪০ ভোট পেয়ে মিলন চৌধুরী নির্বাচিত হন।

স্থানীয় আওয়ামী লীগ নেতাদের নির্বাচন থেকে সরে যাওয়ার হুমকি-ধামকিতে গত ৮ নভেম্বর অভিমান করে নিজ বাড়িতে বিষপানে আত্মহত্যার চেষ্টা করেছিলেন দৌলতখানের উত্তর জয়নগর ইউনিয়নের ৮ নং ওয়ার্ডের ইউপি সদস্য মোহাম্মদ মিলন চৌধুরী।

স্থানীয় আওয়ামী লীগ নেতাদের নির্বাচন থেকে সরে যাওয়ার হুমকি-ধামকিতে গত ৮ নভেম্বর বিকেলে নিজ বাড়িতে বিষপানে আত্মহত্যার চেষ্টা করেন মো. মিলন চৌধুরী। পরিবারের লোকজন উদ্ধার করে ভোলা সদর হাসপাতালে ভর্তি করান।  

খবর পেয়ে হাসপাতালে ছুটে যান ভোলার পুলিশ সুপার মোহাম্মদ সাইফুল ইসলাম, এডিশনাল পুলিশ সুপার মো. আবুল কারাম আজাদ ও সদর থানার ওসি এনায়েত হোসেন।  

বিষপান করা মিলন চৌধুরী পুলিশ সুপারকে বলেন, আমি এলাকায় দুর্দিনে আওয়ামী লীগকে সংগঠিত করে আজকের এই পরিণতি ভোগ করতে হয়েছে।

এলাকার আওয়ামী লীগের নেতারা আমাকে বলে এমপি সাহেব বলছে তোরে ভোট থেকে সরে যেতে, তাই আমি অভিমানে বিষপান করেছি।  

সব কথা শুনে পুলিশ সুপার বলেন, পুলিশ কঠোর অবস্থানে থেকে সুষ্ঠু ও নিরপেক্ষ ভোট সম্পন্ন করার লক্ষ্যে নিরপেক্ষ ভূমিকা পালন করবে। আমরা শতভাগ নিরপেক্ষ নির্বাচন উপহার দেবো। নির্বাচনে সর্বত্র নিরপেক্ষ অবস্থান থেকে পুলিশ তাদের উপর অর্পিত দায়িত্ব পালন করবে। আমরা আশ্বস্ত করতে চাই কোন প্রার্থীর পক্ষে কোন অবস্থাতেই পুলিশ পক্ষ অবলম্বন করবে না।


আরও পড়ুন:

বুড়িরহাট সীমান্তে বিএসএফের গুলিতে দুই বাংলাদেশি নিহত

বিসিবির প্রস্তাব ফিরিয়ে দিলেন সালাহউদ্দিন

রাজবাড়ীতে আওয়ামী লীগ নেতাকে গুলি করে হত্যা

যে শর্তে নাগরিকত্ব দেবে সৌদি আরব


তিনি হুঁশিয়ারি দিয়ে আরও বলেন, যদি কোন কেন্দ্রে কেউ বিশৃঙ্খলা সৃষ্টি করার চেষ্টা করে তাদের বিরুদ্ধে পুলিশ সর্বোচ্চ ব্যবস্থা গ্রহণ করবে।

পুলিশ সুপারের এই আশ্বাসে সুস্থ হয়ে ৪ দিন পরে তিনি নির্বাচনী মাঠে ফিরে যান। ভোটে ফুটবল প্রতীক নিয়ে মিলন চৌধুরী ৫৪০ ভোট পেয়ে তার নিকটতম প্রতিদ্বন্দ্বী গিয়াস উদ্দিনকে তিনি ১৬০ ভোটে পরাজিত করেন।

news24bd.tv নাজিম