সাবেক মন্ত্রী-ক্রিকেটারদের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ
সাবেক মন্ত্রী-ক্রিকেটারদের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ

প্রতীকী ছবি

সাবেক মন্ত্রী-ক্রিকেটারদের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ

অনলাইন ডেস্ক

এক ক্রিকেটার, কয়েকজন ক্রীড়াবিদ ছাড়াও এক সাবেক কেন্দ্রীয় মন্ত্রীর বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ আনলেন মাফিয়া ডন দাউদ ইব্রাহিমের ঘনিষ্ঠ সহযোগী রিয়াজ ভাট্টির স্ত্রী রেহনুমা ভাট্টি। অর্থাৎ স্বামীর বিরুদ্ধে জোর করে দেহ ব্যবসায় নামানোর অভিযোগ করেছেন তিনি।

তিনি সাবেক মন্ত্রীসহ বেশ কয়েকজন রাজনীতিক এবং ত্রীড়াবিদের বিরুদ্ধে তার সঙ্গে জোরপূর্বক দৈহিক সম্পর্কে লিপ্ত হওয়ার অভিযোগ আনেন।

গত ২৪ সেপ্টেম্বর ভারতের মুম্বাই পুলিশ কমিশনারের কাছে এ বিষয়ে অভিযোগ দায়ের করেছেন রেহনুমা।

ভারতীয় সংবাদমাধ্যম ‘দ্য প্রিন্ট’-এর প্রতিবেদন বলা হয়, অভিযোগপত্রে কোনো ঠিকানা, নির্দিষ্ট তারিখ এবং কোথায় তার সঙ্গে এমন ঘটনা ঘটেছে সে কথা উল্লেখ নেই।

রেহনুমার অভিযোগ, পুলিশে এফআইআর দায়ের করার জন্য বার বার চেষ্টা করেছিলেন তিনি। কিন্তু তারা সহযোগিতা করছিল না। সেপ্টেম্বরে তার অভিযোগপত্র জমা নেওয়া হয়।

কিন্তু নভেম্বর মাস পড়ে গেলেও এখনও কোনো ব্যবস্থা নেওয়া হয়নি। তার দাবি, পুলিশের শীর্ষ স্তরের কর্মকর্তাদের সঙ্গে একাধিকবার দেখা করেছেন। কিন্তু তার কাছে টাকা চাওয়া হয়েছে।

রেহনুমা বলেন, ‘কেন আমি টাকা দিতে যাব? আমি কোনো অন্যায় করিনি। পুলিশও অন্যতম অপরাধী। ’

অভিযোগপত্রে রেহনুমা জানান, ২০১১-১২ সালে এক ব্যক্তির সঙ্গে জোর করে শারীরিক সম্পর্ক স্থাপনে বাধ্য করেছিলেন তার স্বামী। ২০১৪-১৫ সালে এক ক্রিকেটার এবং আরও কয়েক জন ক্রীড়াবিদও তাকে ধর্ষণ করেন। শুধু তাই নয়, তাকে ধর্ষণ করেছেন এক প্রাক্তন কেন্দ্রীয় মন্ত্রীও।

রেহনুমার দাবি, ওই মন্ত্রীর সামনে তাকে নগ্ন হয়ে নাচতে বাধ্য করা হয়েছিল। তিনি আপত্তি করায় বেধড়ক মারধর করা হয়।

রেহনুমার অভিযোগপত্র দায়ের করার বিষয়টি নিশ্চিত করেছেন ডেপুটি পুলিশ কমিশনার মঞ্জুনাথ সিঙ্ঘে। তবে এ বিষয়ে বিস্তারিত কিছু জানাননি তিনি।

যেখানে অভিযোগপত্র জমা পড়েছে সেই সান্তাক্রুজ থানার এক কর্মকর্তা জানান, তদন্ত চলছে। এ বিষয়ে বিস্তারিত তথ্য প্রকাশ করা যাবে না।

সূত্র: আনন্দবাজার

আরও পড়ুন:


মিয়ানমারে মার্কিন সাংবাদিকের ১১ বছরের কারাদণ্ড

যুবককে কাঁধে তুলে নারী পুলিশের দৌড়, বাঁচল প্রাণ (ভিডিও)

ধর্ষণের হুমকি দিয়েছে 'সফটওয়্যার ইঞ্জিনিয়ার' !


news24bd.tv/ তৌহিদ

সম্পর্কিত খবর