বিদ্রোহীর কাছে আ.লীগের প্রার্থী পরাজিত
বিদ্রোহীর কাছে আ.লীগের প্রার্থী পরাজিত

বিদ্রোহীর কাছে আ.লীগের প্রার্থী পরাজিত

Other

ঠাকুরগাঁওয়ের একটি ইউনিয়নে আওয়ামী লীগের মনোনীত নৌকা প্রার্থী ভোট পেয়েছেন মাত্র ২৪৮ টি। এখানে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী বিপুল ভোটে বিজয়ী হয়েছেন। এ নিয়ে এলাকায় তালপার সৃষ্টি হয়েছে।

জেলা নির্বাচন অফিসের তথ্যে দেখা গেছে, রাণীশংকৈল উপজেলার নেকমরদ ইউনিয়নে আওয়ামী লীগের মনোনীত নৌকা প্রার্থী ডা. মো. হামিদুর রহমান ২৪৮ ভোট পেয়ে পরাজিত হয়েছেন।

আর নিকটতম প্রতিদ্বন্দ্বী আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব মো. আবুল হোসেন ৮৪১৮ ভোট পেয়ে জয়লাভ করেছেন।

এ নিয়ে স্থানীয় দলীয় নেতাকর্মীদের মধ্যে আলোচনা সমালোচনার ঝড় বইছে। নিজেদের মধ্যে কাদা ছিটাছিটির পরিস্থিতি লক্ষণীয়।

জেলায় দ্বিতীয় দফা ভোটে ঠাকুরগাঁও জেলার হরিপুর ও রাণীশংকৈল উপজেলার ১১টি ইউনিয়নে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী ছয়টি ও সতন্ত্র প্রার্থী ৫টিতে নির্বাচিত হয়েছেন।

এদের মধ্যে হরিপুর উপজেলার ছয়টি ইউনিয়নের মধ্যে আওয়ামী লীগ মনোনীত দুটি ও চারটিতেই সতন্ত্র প্রার্থীরা বিজয়ী হয়েছেন।

এ উপজেলার হরিপুর ইউনিয়নে গোলাম মোস্তফা ১১৬৪ ভোট পেয়ে পরাজিত হয়েছেন সতন্ত্র প্রার্থী রফিকুল ইসলামের কাছে। তিনি ভোট পেয়েছেন ৬৭৩৮টি। যা বিপুল ভোটের ব্যবধান।

আরও পড়ুন: 


ফেসবুকে জমজমাট দেহব্যবসা : সমীক্ষা

দেহব্যবসা করে আয়ের রাস্তা খুঁজছে ছাত্রীরা

হোটেল ব্যবসার আড়ালে দেহব্যবসা, মানবপাচার (ভিডিও)

সাবেক মন্ত্রী-ক্রিকেটারদের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ এই নারীর

চাকরির প্রলোভন দেখিয়ে আটকে রেখে জোর পূর্বক দেহব্যবসা


 

এছাড়া রাণীশংকৈল উপজেলার ৫টি ইউনিয়নের চারটিতে আওয়ামী লীগ মনোনীত নৌকার প্রার্থীরা বিজয় অর্জন করেছেন। আর ওই উপজেলার নেকমরদ ইউনিয়নে আওয়ামী লীগের মনোনীত নৌকা প্রার্থীর ভরাডুবি  হয়েছে। জয়লাভ করেছেন একই দলের বিদ্রোহী প্রার্থী।

উল্লেখ্য, এ দফায় জেলার হরিপুর ও রাণীশংকৈল উপজেলার ১১টি ইউনিয়নে চেয়ারম্যান পদে ৫৫ প্রার্থী নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করেন। প্রতিদ্বন্দ্বিতায় আওয়ামী লীগ ছাড়াও কয়েকটি ইউনিয়নে ইসলামী আন্দোলন বাংলাদেশ ও জাকের পার্টি অংশ নিলেও দলীয়ভাবে মাঠে ছিল না বিএনপি ও জাপার কোনো প্রার্থী।

news24bd.tv/ তৌহিদ

সম্পর্কিত খবর