একসঙ্গে পর্দায় শাহরুখ-শ্রীদেবীর মেয়ে এবং অমিতাভের নাতি ও সাইফ আলীর পুত্র
একসঙ্গে পর্দায় শাহরুখ-শ্রীদেবীর মেয়ে এবং অমিতাভের নাতি ও সাইফ আলীর পুত্র

একসঙ্গে পর্দায় শাহরুখ-শ্রীদেবীর মেয়ে এবং অমিতাভের নাতি ও সাইফ আলীর পুত্র

অনলাইন ডেস্ক

একসঙ্গে একই সিনেমায় দেখা যাবে শাহরুখ খানের মেয়ে সুহানা খান-শ্রীদেবীর কন্যা খুশি কাপুর এবং সাইফ আলী খানের ছেলে ইব্রাহিম আলী খান ও অমিতাভ বচ্চনের নাতি অগস্ত্য নন্দাকে।

বিশ্ববিখ্যাত মার্কিন কমিকস চরিত্র আর্চি এবং তার সাঙ্গপাঙ্গদের কান্ডকারখানাকে কমিকসের পাতা থেকে সেলুলয়েডে নিয়ে আসতে নেটফ্লিক্সের সঙ্গে কাজ করতে চলেছেন বলিউডের নামী নির্মাতা ও প্রযোজক জোয়া আখতার।

আর এখানকার বড় চমক এই সিনেমায় জুটি হয়ে কাজ করবেন শাহরুখ খানের কন্যা সুহানা খান ও সাইফ আলী খানের ছেলে ইব্রাহিম আলী খান।

ভারতীয় গণমাধ্যম হিন্দুস্তান টাইমসের খবরে এমনটি বলা হয়েছে।

‘জিন্দেগি না মিলেগি দোবারা’ ছবি খ্যাত পরিচালক জোয়া ইনস্টাগ্রামে আর্চি কমিকস স্ট্রিপের বেশ কয়েকটি ছবি সাঁটিয়ে নিজেই এই ঘোষণা দিলেন তিনি।

১৯৬০ সালের প্রেক্ষাপটে সাজানো হয়েছে ছবির চিত্রনাট্য। ছবি যে আপাদমস্তক মিউজিক্যাল ড্রামা হবে সে কথাও জানা গেছে। সঙ্গে তো থাকছেই টিনএজ রোম্যান্সের রঙিন সব উপাদান। ছবিতে শুধু আর্চি-ভেরোনিকা আর বেটিই নয় দেখা যাবে রেগি, জাগহেড, মুজ, ডিলটন-দের মতো ওই কমিকসের বাকি জনপ্রিয় চরিত্রদের।

গুঞ্জন শোনা যাচ্ছে এই ছবিতে প্রধান ভূমিকায় দেখা যেতে পারে শাহরুখ কন্যা সুহানা, শ্রীদেবী কন্যা খুশি কাপুর এবং অমিতাভ বচ্চনের নাতি অগস্ত্য নন্দাকে। তাদের সঙ্গে থাকবেন সাইফপুত্র ইব্রাহিম আলী খানও। এমনটা হলে বলার অপেক্ষা রাখে না ছবিটি বলিউডপ্রেমীদের আগ্রহের কেন্দ্রবিন্দুতে থাকবে।

আরও পড়ুন


সোনা দিয়ে মাস্ক বানালেন ব্যবসায়ী, ছবি ভাইরাল

news24bd.tv এসএম

;