সুন্দরী হওয়ার গোপন তথ্য ফাঁস করলেন শিল্পা!

সুন্দরী হওয়ার গোপন তথ্য ফাঁস করলেন শিল্পা!

অনলাইন ডেস্ক

পর্নোগ্রাফিক কাণ্ডে স্বামী রাজ কুন্দ্রা জেল থেকে মুক্তি পাওয়ার পর স্বাভাবিক জীবনে ফিরতে রীতিমতো শরীরচর্চা করছেন শিল্পা শেঠি। সংসার এমনকি সন্তানদের নিয়ে ব্যস্ত হয়ে পড়েছেন তিনি। তবে শরীরচর্চা তারপরেও বন্ধ রাখেননি। সোশ্যাল মিডিয়ায় শিল্পার শরীরচর্চার বিভিন্ন ভিডিও বা ছবি বারবার নজর কাড়ে নেটিজেনদের।

আর এবার সোশ্যাল মিডিয়ায় ঝড় তুলেছে শিল্পার রুপের রহস্য। বলিউড এই অভিনেত্রী ‘বাজিগর’-এর ২৮ বছর হল। ২৮ বছর পার শিল্পা শেঠির ছবি-জীবনেরও। মাঝখানে কেটে গিয়েছে প্রায় তিন দশক।
সময়ের সঙ্গে কতটা বদলালেন শিল্পা?   

জবাব মিলবে শিল্পার ইনস্টাগ্রামে চোখ রাখলে। প্রথম ছবির কিছু ঝলক পোস্ট করেছেন তিনি। আর সেখানেই তিন দশক আগের চেহারায় নায়িকার সঙ্গে দেখা। পুরনো শিল্পা খানিকটা অন্য রকম। বর্তমানের নজরকাড়া চেহারার সঙ্গে যেন বেশ অমিল।  

চোখ ধাঁধানো সৌন্দর্যের খোঁজে অস্ত্রোপচারের সাহায্য নিয়েছিলেন শিল্পা। শোনা যায়, নিজের নাকের আকার নিয়ে মোটেই খুশি ছিলেন না অভিনেত্রী। এখনও পর্যন্ত নাকের আকার বদলে অস্ত্রোপচার করিয়েছেন মোট দু’বার।

নিজেকে বদলে ফেলার কথা প্রকাশ্যে বলেছেন শিল্পা নিজেই। অতীতে সংবাদমাধ্যমকে তিনি বলেন, “হ্যাঁ। আমি নাকের আকার পরিবর্তন করিয়েছি। তাতে কী হয়েছে?” শিল্পা মনে করেন, এই অস্ত্রোপচারের কারণেই তাঁকে আরও সুন্দর লাগে। সুন্দরী হওয়ার গোপন তথ্য এভাবেই ফাঁস করেছেন শিল্পা।  

 আরও পড়ুন:

টিকটক তারকা বানানোর প্রলোভনে দুইজন মিলে কিশোরীকে ধর্ষণ

২ সন্তানের জন্ম, অতঃপর কারাগারে বসে পেলেন বিয়ের অনুমতি


শুধুমাত্র প্লাস্টিক সার্জারি নিয়েই নয়, বারবার চর্চায় উঠে এসেছে শিল্পার ব্যক্তি-জীবন। অক্ষয় কুমারের সঙ্গে তাঁর প্রেমের গুঞ্জনে এক সময় মুখর হয়েছিল বলিউড। এক সময়ে তাঁদের ঘনিষ্ঠতা গড়িয়েছিল প্রেমে। তবে সেই সম্পর্ক বেশি দিন টেকেনি। শিল্পা জানতে পেরেছিলেন, তাঁর সমান্তরালে টুইঙ্কল খন্নার সঙ্গেও সম্পর্ক রেখেছিলেন অক্ষয়। তার পরেই অভিনেতার কাছ থেকে নিজেকে সরিয়ে নেন তিনি।

এরপর কেটেছে বহু বছর। নিজেকে গুছিয়ে নিয়েছেন শিল্পা। ২০০৯ সালে ব্যবসায়ী রাজ কুন্দ্রাকে বিয়ে করেন তিনি। দম্পতির জীবনে এসেছে দুই সন্তান।

news24bd.tv রিমু