স্বামীর পরকীয়ার জেরে স্ত্রীর আত্মহত্যা, স্বামী ওবায়দুল কাদের পলাতক

স্বামীর পরকীয়ার জেরে স্ত্রীর আত্মহত্যা, স্বামী ওবায়দুল কাদের পলাতক

অনলাইন ডেস্ক

রাজধানীর খিলগাঁওয়ের সিপাহিবাগ এলাকায় স্বামীর পরকীয়ার জেরে স্ত্রী রিয়া মনি (২৫) আত্মহত্যা করেছে বলে অভিযোগ উঠেছে। এই ঘটনার পর রিয়ার স্বামী ওবায়দুল কাদের পলাতক রয়েছেন।

শনিবার (১৩ নভেম্বর) দুপুর সাড়ে ১২টায় রিয়া মনিকে অচেতন অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে আসা হয়। এরপর কর্তৃব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এবং জানান তিনি আগেই মারা গেছেন।

নিহত রিয়ার বোন রেশমা আক্তার অভিযোগ করে বলেন, একটি মেয়ের সঙ্গে পরকীয়া সম্পর্কে জড়িত ছিল আমার বোন জামাই। আমার বোন এটা জানতে পারে। সকালে তাদের মধ্যে ঝগড়া হয়।

পরে আমার বোনকে ওবায়দুল মারধর করে।

এরপর সে নিজের রুমে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে। এটা দেখে সে আমার বোনের মোবাইল ফোন দিয়ে পালিয়ে যায়। আমরা খবর পেয়ে তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেলে নিয়ে আসি। আনার পর চিকিৎসক জানান আমার বোন আর নেই।

তিনি আরও জানান, আমার বোন জামাই স্থানীয় রাজনীতির সঙ্গে জড়িত। আমার বোনের এক ছেলে ও এক মেয়ে রয়েছে। আমি আমার বোনের হত্যার বিচার চাই।

ঘটনার সত্যতা নিশ্চিত করে ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) বাচ্চু মিয়া জানান, মরদেহটি হাসপাতালের জরুরি বিভাগের মর্গে রাখা হয়েছে। খিলগাঁও থানাকে বিষয়টি জানানো হয়েছে। তার এসে বিষয়টি তদন্ত করে দেখবে।

আরও পড়ুন


ট্রেনের ভাড়া বাড়ানোর সিদ্ধান্ত হয়নি: রেলমন্ত্রী

news24bd.tv এসএম