চট্টগ্রামে বিয়ে মেলা নিয়ে যত আয়োজন

চট্টগ্রামে বিয়ে মেলা নিয়ে যত আয়োজন

অনলাইন ডেস্ক

চট্টগ্রামের রেডিসন ব্লুর মেজবান হলে তিন দিনের বিয়ে মেলা নিয়ে যত আয়োজন। গত বৃহস্পতিবার (১১ নভেম্বর) থেকে এই ওয়েডিং এক্সপো শুরু হয়। দুপুরে এক্সপোর আনুষ্ঠানিক উদ্বোধন করেন চট্টগ্রাম সিটি করপোরেশনের (চসিক) রেজাউল করিম চৌধুরী।

তিন দিনের এই মেলাতে শুক্রবার (১২ নভেম্বর) ছুটির দিনে দর্শনার্থীদের ভিড় দেখা যায়।

বিয়ের জন্য পাত্রপাত্রী পছন্দ, বিয়ের আয়োজন, ইভেন্ট প্ল্যানিং থেকে শুরু করে হানিমুন এবং দাম্পত্য জীবনের জন্য প্রয়োজনীয় সমস্ত জিনিসের আয়োজন ছিল এতে।

আরও পড়ুন


ডিভোর্স দেয়ায় সাবেক স্ত্রীর বুকে ও মাথায় প্রকাশ্যে ছুরিকাঘাত


বিকেল থেকে সন্ধ্যা পর্যন্ত মেলায় দেখা যায়, শতশত তরুণ-তরুণীসহ বিভিন্ন বয়সী নারী-পুরুষের সমাগম। কেউ আগামীতে বিয়ের পরিকল্পনা করছেন কিংবা কেউ সহসা বিয়ে করবেন- এমন তরুণ-তরুণীরাই বেশি মেলায় এসেছেন। অনেক অভিভাবকও এসেছেন তাদের ছেলে বা মেয়ের বিয়ের আয়োজনে কী কী করবেন, কত টাকা খরচ হবে- এসব বিষয় জানতে।

মেলায় আসারা জানান, পরিবার থেকে বিয়ের কথাবার্তা চলছে। তাই আগাম অভিজ্ঞতা নিতে মেলায় আসা। কেমন ইভেন্ট করা যায়, কত টাকা খরচ হতে পারে, ইভেন্টে কী কী থাকতে পারে, সব কিছুরই সমাধান এই বিয়ের মেলায় পাওয়া যাচ্ছে। তাই ইভেন্ট সম্পর্কে এবং খরচ কেমন হতে পারে তার ধারণা নিতে এসেছেন। এই মেলায় মোটামুটি সবই রয়েছে বলে জানান তিনি।

ম্যারেজ সল্যুশন নামের একটি প্রতিষ্ঠানের ম্যানেজিং ডিরেক্টর শাখাওয়াত হোসেন শুভ জানান, গতানুগতিক ঘটক বা প্রতারণামূলক ম্যারেজ মিডিয়ার ধারণা পাল্টে দিয়ে সুখী-সুন্দর দাম্পত্য সম্পর্ক তৈরি করতে বিয়ে মেলায় অংশ নিয়েছে ম্যারেজ সল্যুশন। মেলায় তারা ব্যাপক সাড়া পাচ্ছেন।

news24bd.tv/ কামরুল