ফেসবুকে স্ট্যাটাস দিয়ে ছাত্রলীগ নেতার ‌আত্মহত্যা!

ফেসবুকে স্ট্যাটাস দিয়ে ছাত্রলীগ নেতার ‌আত্মহত্যা!

অনলাইন ডেস্ক

ফেসবুকে স্ট্যাটাস দিয়ে নারায়ণগঞ্জের আড়াইহাজারের ওয়ার্ড ছাত্রলীগ সভাপতি ফারহান আহমেদ সাকিব আত্মহত্যা করেছেন বলে অভিযোগ পাওয়া গেছে।

প্রেমিকার অন্যত্র বিয়ে হয়ে যাওয়ায় গতকাল শুক্রবার রাত ৮টায় তিনি বিষপান করেন। পরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। ময়নাতদন্তে শেষে আজ শনিবার বিকেলে পরিবারের কাছে তার লাশ হস্তান্তর করেছে পুলিশ।

বিষপানের আগে নিজের ফেসবুকে সাকিব একটি স্ট্যাটাস দেন। সেখানে তিনি লিখেন, আমি মরে গেলে দুই তিন দিন পর সবাই আমাকে ভুলে যাবে। কিন্তু আমি প্রতিটা দিন থাকব আমার মায়ের মোনাজাতে।

সাকিব নারায়ণগঞ্জের আড়াইহাজার পৌরসভার ৭নং ওয়ার্ড ছাত্রলীগ সভাপতি এবং আড়াইহাজার উপজেলার হাবিব বেলায়েত হোসেন ডিগ্রি কলেজের একাদশ শ্রেণির ছাত্র।

এ ঘটনায় নিহতের বাবা বাদী হয়ে আত্মহত্যার প্ররোচনার অভিযোগ এনে ৬ জনকে অভিযুক্ত করে আড়াইহাজার থানায় লিখিত অভিযোগ দিয়েছেন।  

আড়াইহাজার থানার পরিদর্শক (তদন্ত) জোবাইয়ের আহমেদ গণমাধ্যমকে বলেন, অভিযোগ পেয়েছি। এ বিষয়ে তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

আরও পড়ুন:

ঘুম থেকে ডেকে তোলায় বাবাকে হত্যা করলো ছেলে!

বাইডেন ও শি জিনপিংয়ের মধ্যে বৈঠকের সময় ঘোষণা

পাকিস্তানকে সমর্থন করায় গালাগালির শিকার সানিয়া মির্জা

অভিযোগের বরাত দিয়ে আত্মহত্যার বিষয়ে পুলিশ জানায়, দীর্ঘদিন ধরে একই গ্রামের এক মেয়ের সঙ্গে প্রেমের সম্পর্ক ছিল সাকিবের। মেয়ের পরিবার তাদের সম্পর্ক মেনে না নেওয়ায় দুজন পালিয়ে বিয়ে করে। পরে মেয়ের বাবা তাদের খুঁজে বের করে মেয়েকে নিয়ে আসেন এবং তিনি মেয়েকে বাধ্য করেন সাকিবকে তালাক দিতে।

কিছুদিন আগে ওই মেয়েকে তার বাবা অন্য এক ছেলের সঙ্গে বিয়ে দিয়ে দেন। তারপর থেকেই হতাশাগ্রস্ত হয়ে পরেন সাকিব। শুক্রবার রাতে ফারহান আহমেদ সাকিব নিজের ফেসবুক আইডি থেকে স্ট্যাটাস দিয়ে কিছুক্ষণ পরই বিষপান করেন। আত্মীয়স্বজনরা তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসাধীন অবস্থায় গভীর রাতে তিনি মারা যান।

 news24bd.tv/এমি-জান্নাত