টয়লেট পরিষ্কার করতে হবে ভারত ও নিউজিল্যান্ডের খেলোয়াড়দের!
টয়লেট পরিষ্কার করতে হবে ভারত ও নিউজিল্যান্ডের খেলোয়াড়দের!

টয়লেট পরিষ্কার করতে হবে ভারত ও নিউজিল্যান্ডের খেলোয়াড়দের!

অনলাইন ডেস্ক

চিরপ্রতিদ্বন্দ্বী পাকিস্তান এবং নিউজিল্যান্ডের বিপক্ষে টানা হারের পর আসরের অন্যতম দাবিদাররা টি-টোয়েন্টি বিশ্বকাপের ফেভারিটের তকমা বিদায় নিয়েছে গ্রুপপর্ব থেকেই।

অন্যদিকে, পাকিস্তানের বিপক্ষে হেরে বিশ্বকাপ মিশন শুরু করার পর বাকি চার ম্যাচে জিতে সেমিফাইনাল নিশ্চিত করেছিল নিউজিল্যান্ড। শেষ চারের দ্বৈরথে তারা হারিয়েছে ইংল্যান্ডকেও।  

আজ রোববার (১৪ নভেম্বর) ফাইনাল খেলে বিশ্বকাপ শেষ হবে কিউইদের।

বিশ্রামের খুব একটা সুযোগ নেই কিউইদের। আরব আমিরাত থেকেই ভারতের বিমানে চড়বে কেন উইলিয়ামসনরা। কেননা, টিম ইন্ডিয়ার বিপক্ষে টি-টোয়েন্টি এবং টেস্ট সিরিজ খেলার কথা রয়েছে তাদের।

এদিকে, করোনা পরিস্থিতি নাগালে আসলেও এখনো খেলাধুলাসহ সর্বত্র নিয়মের বেড়াজাল।

কঠোর বায়োবাবল মেনেই সিরিজ খেলতে হবে ভারত-নিউজিল্যান্ডকে।  

জানা গেছে, জৈব সুরক্ষা বলয়ের কারণে কানপুর টেস্টে জামাকাপড় এমনকি টয়লেটও সাফ করতে হবে দুই দলের খেলোয়াড়দের।

কারণ ক্রিকেটারদের স্বাস্থ্যসুরক্ষার কথা বিবেচনা করে হোটেলে কোনো পরিচ্ছন্নতাকর্মীকে প্রবেশ করতে দেওয়া হবে না। যে কারণে ক্রিকেটারদের নিজেদের কাজ নিজেদেরই করতে হবে।

আরও পড়ুন


আজ শুরু হচ্ছে এসএসসি ও সমমানের পরীক্ষা

বিশ্বকাপে ক্যাচ মিস, টাইগারদের ফিল্ডিং কোচকে ‘বিদায়’


ভারতীয় ক্রিকেট বোর্ডের এক কর্মকর্তা বলেন, কানপুর টেস্ট সামনে রেখে হোটেলের দুই ফ্লোর বুক করা হয়েছে। ম্যাচ শুরুর সপ্তাহখানেক আগেই ওই ফ্লোর দুটিতে কাজ করা সব হোটেলকর্মীদের ছুটিতে পাঠানো হবে।   

এটি নিয়ে ভারতের ক্রিকেটাররা এখনো কোনো মন্তব্য না করলেও কেন উইলিয়ামসনদের ক্রিকেট দলের পক্ষ থেকে জানিয়ে দেওয়া হয়েছে, তারা নিজেরাই নিজেদের জামাকাপড় পরিষ্কার করবে। এছাড়া খাবারের জন্যও হোটেলের বাইরে যাবে না কেউ।  

নিউজিল্যান্ডের বিপক্ষে ভারতের টেস্ট স্কোয়াড

আজিঙ্কা রাহানে (অধিনায়ক), লোকেশ রাহুল, মায়াঙ্ক আগারওয়াল, চেতেশ্বর পূজারা (সহ-অধিনায়ক), শুবমান গিল, শ্রেয়াস আইয়ার, শিখর ভারত (উইকেটরক্ষক), ঋদ্ধিমান সাহা (উইকেটরক্ষক), রবীন্দ্র জাদেজা, রবিচন্দ্রন অশ্বিন, জয়ন্ত যাদব, ইশান্ত শর্মা, উমেশ যাদব, মোহাম্মদ সিরাজ, প্রাসিদ কৃষ্ণা।

news24bd.tv/ কামরুল