নবনীতা অন্তঃসত্ত্বা ছিলেন, আত্মহত্যার দিনেই জানতে পারে স্বামী
নবনীতা অন্তঃসত্ত্বা ছিলেন, আত্মহত্যার দিনেই জানতে পারে স্বামী

নবনীতা অন্তঃসত্ত্বা ছিলেন, আত্মহত্যার দিনেই জানতে পারে স্বামী

অনলাইন ডেস্ক

সিলেটের বিয়ানীবাজার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সেবিকা নবণীতা দাশের (২৯) আত্মহত্যার দিনেই স্বামী সৌমেন দাশ জেনেছিলেন তার স্ত্রী অন্তঃসত্ত্বা। কিন্তু সেই সুখ সইলো না তাদের ঘরে। তার আগেই পৃথিবী ছেড়ে বিদায় নিলেন নবনীতা।

শুক্রবার (১২ নভেম্বর) রাত ৮টার দিকে তাঁদের বাসার একটি কক্ষে নবনীতাকে ঝুলন্ত অবস্থায় পাওয়া যায়।

পরে দেহটি উদ্ধার করে বিয়ানীবাজার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক নবণীতাকে মৃত ঘোষণা করেন।

নবনীতা দাশ সুনামগঞ্জের শাল্লা উপজেলার সাউদের শ্রী গ্রামের সুব্রত কুমার দাশের মেয়ে। এ ঘটনায় বাবা সুব্রত কুমার দাশ বাদী হয়ে আত্মহত্যায় প্ররোচণার মামলা দায়ের করেন। পরে নবনীতার স্বামী সৌমেন দাশকে গ্রেফতার করে কারাগারে পাঠায় পুলিশ।

গ্রেফতারের পর সৌমেন দাশ পুলিশকে জানান, নবণীতা এক মাসের অন্তঃসত্ত্বা ছিলেন। আর এ সংবাদটি তিনি নবণীতার আত্মহত্যার দিনই জানতে পারেন। স্বামীর দাবি, নবনীতা আত্মহত্যা করেছেন।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, চাকরি সূত্রে বিয়ের আগে থেকেই নবনীতা বিয়ানীবাজার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সসংলগ্ন নয়াগ্রামে বাসা ভাড়া নিয়ে থাকতেন। প্রায় চার মাস আগে প্রেমের সম্পর্ক থেকে একই গ্রামের সৌমেন দাশকে বিয়ে করেন তিনি। বিয়ের পর সৌমেনের পরিবার তাঁদের মেনে নিলেও নবনীতার পরিবার বিয়ে মেনে নেয়নি। বিয়ের পর থেকে তাঁরা নয়াগ্রামেই থাকতেন। নবনীতা নার্সের চাকরি করলেও স্বামী সৌমেন দাশ বেকার ছিলেন। তিনি কাজের সন্ধান করছিলেন। স্বামীর বেকারত্ব নিয়ে তাঁদের মধ্যে মনোমালিন্য ছিল।

বিয়ানীবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হিল্লোল রায় বলেন, স্বামীর দাবি, নবনীতা আত্মহত্যা করেছেন। অপরদিকে, নবনীতার বাবা বাদী হয়ে বিয়ানীবাজার থানায় আত্মহত্যায় প্ররোচণার মামলা দায়ের করেছেন। সৌমেন দাশকে শুক্রবার রাতেই গ্রেপ্তার করা হয় এবং শনিবার (১৩ নভেম্বর) দুপুরে তাঁকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

সম্প্রতি ভালোবেসে বিয়ে করেছিলেন নবনীতা-সৌমেন। কথা ছিল এক সাথে পাড়ি দিবেন বহুদূর পথ। তবে কথা রাখেননি নবণীতা। বিয়ের কিছুদিনের মথায় অভিমানে ‘আত্মহত্যা’ করলেন তিনি।

আরও পড়ুন


বিশ্বকাপ ফাইনাল: অস্ট্রেলিয়ার আধিপত্য নাকি নিউজিল্যান্ডের প্রতিশোধ

news24bd.tv এসএম

পাঠকপ্রিয়