ইউপি নির্বাচন: আহত ব্যক্তির মৃত্যু, মেম্বারসহ আটক ৩
ইউপি নির্বাচন: আহত ব্যক্তির মৃত্যু, মেম্বারসহ আটক ৩

ইউপি নির্বাচন: আহত ব্যক্তির মৃত্যু, মেম্বারসহ আটক ৩

Other

দ্বিতীয় ধাপের ইউপি নির্বাচনের ফলাফল ঘোষণার পর পটুয়াখালীর গলাচিপা উপজেলার গলাচিপা ইউনিয়নের ৭নং ওয়ার্ডের বিজয়ী মেম্বার ও তার সমর্থকদের হামলায় পরাজিত মেম্বার প্রার্থীর এক সমর্থক গুরুত্বর হয়ে ঢাকা মেডিকেলে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন।

শনিবার (১৩ নভেম্বর) সন্ধ্যায় দুদা পল্লান (৪৫) নামের ওই ব্যাক্তি ঢাকা মেডিকেলে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন বলে নিশ্চিত করেছে পুলিশ। এ ঘটনায় নিহতের স্ত্রী রেহানা বেগম বাদী হয়ে বিজয়ী প্রার্থী তালা প্রতীকের নাজিউরকে প্রধান আসামী করে ২৩ জনের বিরুদ্ধে মামলা দায়ের করেছেন। প্রধান আসামী মেম্বারসহ তিন জনকে আটক করেছে পুলিশ।

গলাচিপা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এম আর শওকত আনোয়ার ইসলাম জানান, ১১ নভেম্বরের নির্বাচনে গলাচিপা ইউনিয়নের ৭নং ওয়ার্ডের মেম্বার নির্বাচিত হন নাজিউর রহমান মঞ্জু। ফলাফল ঘোষণা হওয়ার পর পরই নাজিউরের নেতৃত্বে তার সমর্থকরা পরাজিত মেম্বার আপেল মার্কার কামাল গাজীর সমর্থক দুদা পল্লানের উপর হামলা চালানো হয়। এতে দুদাকে গুরুত্বর আহতাবস্থায় উদ্ধার করে প্রথমে পটুয়াখালী পরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। চিকিৎসাধীন অবস্থায় শনিবার সন্ধ্যায় দুদা’র মৃত্যু হয়।

এ ঘটনায় মামলার প্রধান আসামী বিজয়ী মেম্বার নাজিউর, ২ নং আসামী মো. নেছার হাওলাদার ও ১৯ নং আসামী জাকির হাওলাদারকে আটক করা হয়েছে। এদের সবার বাড়ী ৭নং ওয়ার্ডের পক্ষিয়া গ্রামে। অন্য আসামীদের আটকের চেষ্টা চলছে বলেও জানান ওসি।

আরও পড়ুন


নাসিরের সাবেক প্রেমিকা সুবাহর নতুন ভিডিও ভাইরাল (ভিডিও)

news24bd.tv এসএম