স্বামীকে জেলে পাঠানোর পর পুনমের ভিডিও ভাইরাল (ভিডিও)
স্বামীকে জেলে পাঠানোর পর পুনমের ভিডিও ভাইরাল (ভিডিও)

স্বামীকে জেলে পাঠানোর পর পুনমের ভিডিও ভাইরাল (ভিডিও)

অনলাইন ডেস্ক

বলিউেডের আলোচিত অভিনেত্রী পুনম পাণ্ডে। বিভিন্ন সময় নানা কারণে বিতর্কিত এই নায়িকা। কিছু দিন পর পরই খবরের শিরোনাম হয় সে। কিছু দিন আগেই শিল্পা শেটির স্বামী রাজ কুন্দ্রার ঘটনায় আলোচনায় এসেছিল সে।

এবার নিজের স্বামীর বিরুদ্ধে শারীরিক নির্যাতনের অভিযোগ এনে জেলে পাঠিয়ে আলোচনায় বি-টাউনের এই নায়িকা। এ নিয়ে দ্বিতীয়বার স্বামীকে জেল পাঠাল পুনম। আর এই অভিযোগের ভিত্তিতে গ্রেপ্তার করা হয় স্বামী স্যাম বম্বেকে। তারপর জানা যায় মাথায়, মুখে ও শরীরে নানা জায়গায় আঘাত নিয়ে তিনি হাসপাতালে ভর্তি আছেন।

news24bd.tv

তবে, এসবের মাঝেই সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল পুনমের একটি ভিডিও। যেখানে দেখা যায় মনের সুখে ‘মানিকে মাগে হিথে’তে নাচ করছেন তিনি! আর তারপরই প্রশ্ন উঠতে থাকে তবে কি স্বামীর বিরুদ্ধে মিথ্যে অভিযোগ এনেছেন। চোট পাওয়ার গল্পও কি পুরোটাই বানানো?

news24bd.tv

তবে, পুনমের সিংহলি গান ‘মানিকে মাগে হিথে’র নাচের ভিডিও বেশ পুরনো। এই ভিডিও ভাইরাল হওয়ার আরও একটি কারণ হলো, দেখা যায় পুনমের নাচের মাঝেই ক্যামেরায় ঢুকছে একটা হাত। যা পুনমের গাল ছোঁয়। আর তারপর সেই স্পর্শ থেকে বার বার পালিয়ে যাওয়ার চেষ্টা করতে থাকেন পুনম। ভিডিওর ক্যাপশনে লেখে, ‘হিজ বিগ হ্যান্ড’।

আরও পড়ুন


অস্ট্রেলিয়া-নিউজিল্যান্ড ফাইনাল, পরিসংখ্যানে কে এগিয়ে

news24bd.tv এসএম

এই রকম আরও টপিক