বিশ্বের সব দেশেই তেলের দাম বৃদ্ধি পেয়েছে: মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী

বিশ্বের সব দেশেই তেলের দাম বৃদ্ধি পেয়েছে: মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী

Other

মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী অ্যাডভোকেট আ ক ম মোজাম্মেল হক বলেছেন, বিশ্বের সব দেশেই তেলের দাম বৃদ্ধি পেয়েছে। পত্র পত্রিকায় লিখেছে, ভারতে তেলের দাম কমেছে। তারপরও বাংলাদেশের চেয়ে বেশি রয়েছে। আমারা তেলে বিপুল পরিমাণ ভর্তুকি দিচ্ছি ।

তারপরও প্রধানমন্ত্রী দেশে এসেছেন, বিষয়টি বিবেচনা করতে পারেন।

রোববার (১৪ নভেম্বর) দুপুরে গাজীপুরের সফিপুর আনসার ভিডিপি একাডেমীর ইয়াদ আলী প্যারেড গ্রাউন্ডে সাধারণ আনসার মৌলিক প্রশিক্ষণ সমাপনী কুচকাওয়াজে মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। পরে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে এসব কথা বলেন তিনি।

এ সময় আনসার সদস্যদের উদ্দেশ্যে তিনি বলেন, প্রশিক্ষণ গ্রহণকারী সদস্যরা প্রশিক্ষণ লব্ধ জ্ঞান মেধা শ্রম ও দক্ষতা কাজে লাগিয়ে বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীকে এক অনন্য উচ্চতায় নিয়ে যাবে।

১ হাজার ১৯৮ জন সাধারণ আনসার ১০ সপ্তাহ মেয়াদী মৌলিক প্রশিক্ষণের শেষে সমাপনী কুচকাওয়াজে অংশ গ্রহণকারী ৩ জন কৃতি প্রশিক্ষণার্থীকে পুরস্কার প্রদান করেন প্রধান অতিথি। কুচাকাওয়াজের শুরুতেই প্রধান অতিথি একটি সুসজ্জিত খোলা জীপে প্যারেড পরিদর্শন করেন। এ সময় বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর মহাপরিচালক মেজর জেনারেল মিজানুর রহমান শামীম ও প্যারেড কমান্ডার প্রধান অতিথির সাথে উপস্থিত ছিলেন।

আরও পড়ুন


মডেল তিন্নি হত্যা মামলার রায় সোমবার, আসামি সাবেক এমপি

news24bd.tv এসএম