স্বামীকে জ্যান্ত কবর দিলেন তরুণী
স্বামীকে জ্যান্ত কবর দিলেন তরুণী

স্বামীকে জ্যান্ত কবর দিলেন তরুণী

অনলাইন ডেস্ক

প্রেমিকের সাহায্য নিয়ে স্বামীকে জ্যান্ত কবর দেওয়ার অভিযোগ উঠেছে মিশরের এক তরুণীর বিরুদ্ধে। ওই প্রেমিক তার স্বামীর বন্ধু। আজ রোববার স্থানীয় গণমাধ্যমের বরাতে গালফ নিউজের এক প্রতিবেদনে এ তথ্য জানা যায়। সেখানে বলা হয়, ডাকাহলিয়া গভর্নরেট এলাকায় এ ঘটনা ঘটে।

ঘটনার পর তরুণী নিজেই পুলিশের কাছে গিয়ে অভিযোগ করেন, তার ৪২ বছর বয়সী স্বামীকে খুঁজে পাওয়া যাচ্ছে না। তার কাছে তার স্বামীর জন্য মুক্তিপণ দাবি করে ফোন করা হয়েছে।

পরে পুলিশ ঘটনা তদন্ত শুরু করে এবং এক পর্যায়ে বেরিয়ে আসে, অভিযুক্ত অপহরণকারী এবং হারিয়ে যাওয়া ব্যক্তি একই এলাকার বাসিন্দা এবং অভিযুক্ত অপহরণকারী, নিখোঁজ ব্যক্তি এবং তার স্ত্রী পরস্পরের বন্ধু।

পুলিশ অপহরণকারীকে গ্রেপ্তার করার পর প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেপ্তারকৃত ব্যক্তি তার বন্ধুকে হত্যার কথা স্বীকার করেন এবং জানান নিহতের স্ত্রীও এর সঙ্গে জড়িত।

স্বামী দুর্ব্যবহার করায় তাকে ছেড়ে বন্ধুকে বিয়ে করতে চেয়েছিলেন ওই তরুণী।

আরও পড়ুন:

স্বামীকে এসিড ছোঁড়া ও হত্যাচেষ্টা ; মিলার বিচার শুরু

সিরিয়ার সৌরবিদ্যুৎ প্রকল্পে সংযুক্ত আরব আমিরাতের বিনিয়োগ

চ্যালেঞ্জ নিতে এবার নিষিদ্ধ পল্লীতে প্রভা

গ্রেপ্তার হওয়া ব্যক্তি জানান, জুসের সঙ্গে ওষুধ মিশিয়ে বন্ধুকে খাইয়ে দেন তিনি। এতে তার বন্ধু অজ্ঞান হয়ে যান। পরে ওই তরুণী ও তিনি মিলে তার স্বামীকে জীবন্ত কবর দেন। এ ঘটনায় তরুণীকেও গ্রেপ্তার করেছে পুলিশ। তিনিও স্বামীকে হত্যার কথা স্বীকার করেছেন।

দুই মাস পর ঘটনাস্থল থেকে তার স্বামীর লাশ উদ্ধার করা হয়েছে।

 news24bd.tv/এমি-জান্নাত