২ বিয়ের পরও অন্যের স্ত্রী নিয়ে নিরুদ্দেশ ছাত্রলীগ নেতা
২ বিয়ের পরও অন্যের স্ত্রী নিয়ে নিরুদ্দেশ ছাত্রলীগ নেতা

২ বিয়ের পরও অন্যের স্ত্রী নিয়ে নিরুদ্দেশ ছাত্রলীগ নেতা

অনলাইন ডেস্ক

দুই বিয়ের পর অন্যের স্ত্রীকে নিয়ে পালিয়ে যাওয়ার অভিযোগ উঠেছে মুন্সিগঞ্জ জেলা ছাত্রলীগ নেতা রুবেল ইসলাম জয়ের বিরুদ্ধে। রোববার (১৪ নভেম্বর) এ ঘটনায় নারীর স্বামী বাদী হয়ে শ্রীনগর থানায় অভিযোগ করেছেন বলে জানায় পুলিশ।

গত ১১ নভেম্বর শ্রীনগর উপজেলায় ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচন চলাকালে দুই সন্তানের জননীকে নিয়ে উধাও হন তিনি।

পুলিশ জানায়, অভিযুক্ত ব্যক্তি মুন্সিগঞ্জ জেলা ছাত্রলীগের সহসম্পাদক ও শ্রীনগর উপজেলার কোলাপাড়া গ্রামের গাবতলা এলাকার বাবু মিয়ার ছেলে রুবেল ইসলাম জয় (৩০)।

স্থানীয়রা জানান, গত ১১ নভেম্বর ইউপি নির্বাচনের দিন সবাই ব্যস্ত থাকায় গৃহবধূকে নিয়ে পালিয়ে যান রুবেল। এর আগেও দুটি বিয়ে করেন রুবেল। প্রথম স্ত্রীর সঙ্গে ছাড়াছাড়ি হওয়ার পর দ্বিতীয় বিয়ে করেন তিনি। ওই সংসারে তার এক সন্তান রয়েছে। এদিকে রুবেল এলাকায় ইয়াবা সেবনকারী হিসেবে পরিচিত। এর আগে তার ইয়াবা সেবনের ভিডিও ফেসবুকে ভাইরাল হয়। পরে তিনি বিদেশ চলে যান।

পালিয়ে যাওয়া গৃহবধূর স্বামীর অভিযোগ, তার স্ত্রী রুবেলের সঙ্গে পালিয়ে যাওয়ার সময় আড়াই ভরি স্বর্ণালংকার ও দুই লাখ টাকা নিয়ে গেছেন। বিষয়টি রুবেলের বড় ভাই নুর মোহাম্মদকে জানালে তিনি আমার স্ত্রীকে তার ভাইয়ের কাছ থেকে উদ্ধার করে স্বর্ণালংকার ও টাকাসহ ফেরত দেওয়ার আশ্বাস দিয়ে থানায় অভিযোগ করতে নিষেধ করেন। তবে এরপরে তালবাহানা শুরু করেন তিনি।

এ বিষয়ে রুবেল ইসলাম জয়ের বক্তব্য জানতে যোগাযোগের চেষ্টা করা হলে তার মোবাইল নম্বর বন্ধ পাওয়া যায়।

মুন্সিগঞ্জ জেলা ছাত্রলীগের সভাপতি ফয়সাল মৃধা জানান, এ বিষয়ে আমার জেলা সাধারণ সম্পাদক ভালো বলতে পারবেন।

রুবেল সহসম্পাদক পদে রয়েছেন। তবে ছাত্রলীগের সঙ্গে প্রায় ৪ বছর ধরে তার কোনো সম্পৃক্ততা নেই বলে জানিয়েছেন জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ফয়েজ আহমেদ পাভেল।

শ্রীনগর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আমিনুল ইসলাম বলেন, পলাতক নারীর স্বামীর অভিযোগ পেয়েছি। আমরা ওই নারীকে উদ্ধারের চেষ্টা করছি। যেহেতু পালিয়ে যাওয়া নারী অন্যের স্ত্রী এবং তার দুটি বাচ্চা রয়েছে। এ কারণে তাকে উদ্ধার করার চেষ্টা চলছে।

আরও পড়ুন:


টস হারল নিউজিল্যান্ড, বোলিংয়ে অস্ট্রেলিয়া

৭ কাগুজে প্রতিষ্ঠানের নামে দুদকের মামলা

আইজিপির স্বাক্ষর জাল: আটক ২


news24bd.tv/ তৌহিদ

;