জুতায় মদ পান করে অজিদের বিশ্বকাপ উদযাপন!
জুতায় মদ পান করে অজিদের বিশ্বকাপ উদযাপন!

জুতায় মদ পান করে অজিদের বিশ্বকাপ উদযাপন!

অনলাইন ডেস্ক

বিশ্বকাপ বলতে পনেরো বছর আগেও মানুষ বুঝতো শুধুই ওয়ানডে বিশ্বকাপ। কিন্তু সময়ের পরিক্রমায় ক্রিকেটে এসেছে পরিবর্তন, এসেছে টি-টোয়েন্টি। দেখতে দেখতে ক্রিকেটের সংক্ষিপ্ততম এই সংস্করণের সাতটি বিশ্বকাপও হয়ে গেল। আর ওয়ানডে বিশ্বকাপের সবচেয়ে সফল দল অস্ট্রেলিয়া কিনা এটি জিতল প্রথমবারের মতো!

অজিদের তাই উদযাপন-উচ্ছাসে ভেসে যাওয়ায় স্বাভাবিক।

ড্রেসিং রুমে তাই চ্যাম্পিয়নদের বাঁধভাঙা উদযাপনের সঙ্গী ছিল অফুরন্ত মদ! আর তারা কিনা সেটা পান করেছেন পায়ের জুতা খুলে!

জেতার পর ড্রেসিং রুমে গিয়েই গ্লেন ম্যাক্সওয়েল টুইট করে জানিয়ে দিয়েছিলেন, ‘আমাকে আগামী কয়েক দিন খুঁজে পাবে না বন্ধুরা, উল্লাস!’ কিছুক্ষণ পরেই অবশ্য স্টিভেন স্মিথের ছবিতে জানা গেল তাকে কেন খুঁজে পাওয়া যাবে না! 

শুরুটা অবশ্য করেছিলেন সেমিফাইনাল জেতানো অজি উইকেটরক্ষক ম্যাথু ওয়েড। তিনিই প্রথম জুতো খুলে তাতে বিয়ার নিয়ে খাওয়া শুরু করেন। তার দেখাদেখি সতীর্থ মার্কাস স্টয়নিসকেও দেখা যায় যোগ দিতে। ম্যাক্সওয়েলকে দেখা যায় দেশটির ঐতিহ্যবাহী গগলস পরে উদযাপন করতে।

স্মিথ এ উদযাপনকে পেছনে রেখে অ্যাডাম জ্যাম্পাকে সঙ্গে নিয়ে ছবি তুলে প্রকাশ করেছেন সামাজিক যোগাযোগ মাধ্যমে। অজি এই স্পিনার সদ্য সমাপ্ত বিশ্বকাপে তুলে নিয়েছেন ১৩ উইকেট।  

এর আগে মাঠ ছাড়ার সময়ও অজিরা পেয়েছে রাজকীয় সম্মান। দুবাই স্টেডিয়াম থেকে শিরোপা নিয়ে বেরোবার সময় দলটিকে বিশেষ গান বাজিয়ে বিদায় দেওয়া হয়েছে, যার তালে তালে নাচতেও দেখা গেছে মার্কাস স্টয়নিসকে।  

সামনেই অ্যাশেজ সিরিজ। তার আগে এমন অদ্ভুত উদ্দাম উচ্ছ্বাস করেই নিতে পারে অস্ট্রেলিয়ানরা।

আরও পড়ুন:

নিজের মেকাপহীন ছবি দেখে নিজেই ভয় পেলেন শ্রাবন্তী!


news24bd.tv/ নকিব

;