রিজওয়ানের 'বালিশ প্রেমের' নেপথ্যের গল্প!
রিজওয়ানের 'বালিশ প্রেমের' নেপথ্যের গল্প!

রিজওয়ানের 'বালিশ প্রেমের' নেপথ্যের গল্প!

অনলাইন ডেস্ক

বিশ্বকাপে দুর্দান্ত খেলে প্রশংসা কুঁড়িয়েছেন পাকিস্তান ক্রিকেট দলের তারকা ব্যাটসম্যান ও উইকেটরক্ষক মোহাম্মদ রিজওয়ান। তবে সেমিতে বিশ্বকাপের স্বপ্নভঙ্গ হলেও পরের দিনই সংযুক্ত আরব আমিরাত থেকে বাংলাদেশের উদ্দেশ্যে রওনা দিয়েছে পাকিস্তান দল।  

দলের সঙ্গে এসেছেন রিজওয়ানও। তবে বালিশ চেপে ধরে এয়ারপোর্টে এসে দলের সবার চেয়ে আলাদা করে নজর কেড়েছেন তিনি! দুবাইয়ের টিম হোটেল থেকেই পুরোটা সময় নিজের বালিশটিকে আঁকড়ে ছিলেন তিনি।

এমনকি বাংলাদেশে নেমে যখন ভক্তদের অটোগ্রাফ দিচ্ছিলেন তখনও বুকেই চেপে ধরে রেখেছিলেন বালিশটিকে।

rizwan with his magic pillow

রিজওয়ানের বালিশ প্রেম নিয়ে নানা হাস্যরসিকতা ঘুরে বেড়াচ্ছে সামাজিক যোগাযোগমাধ্যমগুলোতে। সবার মনে একই প্রশ্ন, কী আছে এই বালিশে!

তবে পাকিস্তান ক্রিকেট বোর্ডের বরাত দিয়ে দেশটির সংবাদমাধ্যমগুলো জানিয়েছে, এই বালিশটি বাসা থেকেই নিয়ে এসেছেন রিজওয়ান। এই বালিশে খুবই আরামের ঘুম হয় তার। বালিশটি তাই তার খুবই প্রিয়। যেখানেই যান, সঙ্গে করে বালিশটি নিয়ে যান তিনি।

rizwan with his magic pillow 2

রিজওয়ানের আরামের ঘুম যে পাকিস্তান দলের জন্যেই ভালো তা দেখা গেছে এবারের বিশ্বকাপেই। সেমিতে অস্ট্রেলিয়ার বিপক্ষে দুর্ভাগ্যজনক পরাজয়ের পরও রিজওয়ানের ইনিংস নজর কেড়েছে সবারই। সেমিফাইনালের আগে ফুসফুসে মারাত্মক সংক্রমণ দেখা দেয় রিজওয়ানের। এমনকি ম্যাচের আগে দুই দিন আইসিইউ থেকে অবিশ্বাস্যভাবে সেরেও ওঠেন তিনি।

আরও পড়ুন:

জুতায় মদ পান করে অজিদের বিশ্বকাপ উদযাপন!


news24bd.tv/ নকিব