বাঁশের সাঁকো পারাপারে চাঁদা না দেওয়ায় মারামারি
বাঁশের সাঁকো পারাপারে চাঁদা না দেওয়ায় মারামারি

বাঁশের সাঁকো পারাপারে চাঁদা না দেওয়ায় মারামারি

Other

ঠাকুরগাঁওয়ের হরিপুর উপজেলার ৬নং ভাতুরিয়া ইউনিয়নের মাগুড়া ও জিগাঁ হিন্দুপাড়ার গ্রামের মধ্যবর্তী ব্রীজের উপরে তৈরি হয়েছে বাঁশের সাঁকো। সেই সাঁকো পারাপারে সময় চাঁদা না দেওয়ায় পথচারীদের মারপিটের অভিযোগ উঠেছে।

আজ সোমবার এই বিষয়ে ৬নং ভাতুরিয়া ইউনিয়নের সংশ্লিষ্ট ইউপি চেয়ারম্যান বরাবরে একটি লিখিত অভিযোগ দেওয়া হয়েছে।   

অভিযোগ সূত্রে জানা যায়, গত শনিবার (১৩ নভেম্বর) রাত ৯ টার সময় শিশুডাঙ্গী-জিগাঁও হিন্দুপাড়া মন্দিরে জগধাত্রী পূজা ও সাংস্কৃতিক অনুষ্ঠান দেখার জন্য আবু সাইদ সহ ৭ জন বাঁশের সাঁকো দিয়ে পার হওয়ার সময় তফিল উদ্দীন নামে এক ব্যক্তি তাদের প্রতিজনের কাছে পাঁচ টাকা করে চাঁদা দাবি করেন।

এ সময় তাদের কাছে টাকা নাই বললে তাদের বাঁশের সাঁকো পার হতে বাধা প্রদান করে। এক পর্যায়ে মাগুড়া গ্রামের শরিফুল ইসলামের ছেলে তফিল উদ্দিনের নেতৃত্বে একই গ্রামের কয়েকজন একত্রিত হয়ে তাদের উপর অতর্কিত ভাবে হামলা করে।

এতে কয়েকজন পথচারী গুরুত্বর আহত হয়। পরে এলাকাবাসী তাদের উদ্ধার করে চিকিৎসার জন্য হরিপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

আরও পড়ুন:


প্রেমিকের যোগসাজসে স্কুলছাত্রীকে আটকে রেখে, ধর্ষণ ও ভিডিও ধারণ

ইউপি চেয়ারম্যানসহ ৫ জনকে কোপাল দুর্বৃত্তরা

মেয়েকে দিয়ে যৌন ব্যবসায় বাধ্য, মা-বাবাসহ আটক ৩


সংশ্লিষ্ট ইউপি চেয়ারম্যান শাহজাহান আলী সরকার অভিযোগের সত্যতা নিশ্চিত করেছেন।

এ বিষয়ে হরিপুর থানা অফিসার ইনর্চাজ তাজুল ইসলামের সাথে কথা হলে তিনি বলেন, এখন পর্যন্ত থানায় কেউ অভিযোগ করেনি। অভিযোগ পেলে তদন্ত স্বাপেক্ষে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

news24bd.tv/ কামরুল 

;