পূর্ণিমার ছবিতে কমেন্ট করে বিপাকে ওমর সানী!
পূর্ণিমার ছবিতে কমেন্ট করে বিপাকে ওমর সানী!

পূর্ণিমার ছবিতে কমেন্ট করে বিপাকে ওমর সানী!

অনলাইন ডেস্ক

সামাজিক যোগাযোগমাধ্যমকে বর্তমান সময়ে জনসংযোগের অন্যতম উপায় হিসেবে ব্যবহার করছেন চিত্রজগতের তারকারা। তাই অনেকেই ভক্তদের সময় দেন সামাজিক এসব ভার্চুয়াল মাধ্যমগুলোতে। এই জগতে বেশ সক্রিয় জনপ্রিয় চিত্রনায়িকা পূর্ণিমা। বেশ নিয়মিত তিনি নিজের ছবি দিয়ে ভক্তদের 'আপডেট' দিয়ে থাকেন।

আজ সোমবার (১৫ নভেম্বর) সামাজিকমাধ্যম ফেসবুকে নিজের একাধিক ছবি দিয়ে পূর্ণিমা লিখেছেন ‘আমি তোর ছায়া হবো, কিছুটা বেহায়া হবো, চেয়ে নেবো চেনা আবদার...’

purnima134

এই ছবির নিচে অনেকেই মন্তব্য করেছেন। তবে এর মধ্যে সবার দৃষ্টি আকর্ষণ করেছে চিত্রনায়ক ওমর সানীর একটি মন্তব্য। তিনি পূর্ণিমার ছবিতে মন্তব্য করেছেন, 'ওয়াও'!

purnima945

ওমর সানীর এই মন্তব্যে তার শুভাকাঙ্ক্ষী ভক্ত-সমর্থকেরা তার স্ত্রী মৌসুমিকে 'মেনশন' করেন। এরই মধ্যে তার মন্তব্যে ৩ হাজারের বেশি মানুষ রিয়্যাক্ট করেছেন, যার প্রায় ২ হাজার হাসির ইমো। অনেকেই ওমর সানীর এই মন্তব্যের রিপ্লাইয়ে নানা হাস্যরসাত্মক মন্তব্যও করেছেন।  

moushumi134

কয়েকজন সেখানে ‘মৌসুমী’কে উদ্দেশ্য করে লেখেন, মৌসুমি আপু দেখেন ওমর সানী ভাই কী লিখেছেন। ’

সামাজিক যোগাযোগমাধ্যমে প্রায়ই মন্তব্য করে খবরের শিরোনাম হন ওমর সানী। এর আগে শাকিব খানের পোস্টে মন্তব্য করে সমালোচিত হয়েছিলেন তিনি। শাকিবের একটি ছবিতে ইংরেজি ক্যাপশন দিয়ে আপলোড দেওয়া একটি ছবিতে তিনি মন্তব্য করেন, ‘লেখা তো তোর না, কে লিখেছে? ভাই ভালো থাকিস। ’

আরও পড়ুন:

মিরপুরে অনুশীলনে জাতীয় পতাকা টানালো পাকিস্তান


news24bd.tv/ নকিব

;