৫ কোটি টাকার ঘড়িসহ পান্ডিয়াকে আটকে দিল ভারতের কাস্টমস
Breaking News
৫ কোটি টাকার ঘড়িসহ পান্ডিয়াকে আটকে দিল ভারতের কাস্টমস

৫ কোটি টাকার ঘড়িসহ পান্ডিয়াকে আটকে দিল ভারতের কাস্টমস

অনলাইন ডেস্ক

এবারের টি-২০ বিশ্বকাপে ভালো করতে পারেনি ভারতীয় ক্রিকেট টিম। এমনিতেই নিউজিল্যান্ড সিরিজের জন্য ভারতের টি-২০ দলে জাগয়া না পাওয়ায় চাপে রয়েছেন হার্দিক পান্ডিয়া। তার উপর মাঠের বাইরে নতুন করে সমস্যায় জড়িয়ে পড়লেন টিম ইন্ডিয়ার এই তারকা অল-রাউন্ডার। বিশ্বকাপ খেলে সংযুক্ত আরব আমিরাতে থেকে দেশে ফেরার পথে বিমানবন্দরে দু'টি ঘড়িসহ পান্ডিয়াকে আটক করেছে কাস্টমস বিভাগ।

 

ঘড়ি দু'টির মূল্য ভারতীয় মূদ্রায় ৫ কোটি টাকা বলে জানা গেছে। এমন বহুমূল্য ঘড়ি দু'টির কোনও রশিদ পান্ডিয়ার কাছে ছিল না এবং তিনি আগে থেকে ঘড়ি দু'টির কথা উল্লেও করেননি।

দামি ঘড়ির প্রতি হার্দিকের আগ্রহের কথা এতদিনে সকলের জানা। সময়ে সময়ে সোশ্যাল মিডিয়ায় তিনি নিজের ঘড়ি সংগ্রহের নমুনা ভক্তদের সাথে শেয়ার করেছেন। এমনকি অতীতে অস্ত্রোপচারের পর বেডে শুয়েও হার্দিককে হাতে বহুমূল্য ঘড়ি পরে থাকতে দেখা গেছে।

 আরও পড়ুন:

অতিরিক্ত মোবাইল ফোন ব্যবহারে বাড়ছে কানের সমস্যা

ফোন কল রেকর্ড করছে কেউ? যেভাবে বুঝবেন


যদিও এমন দামি সব ঘড়ি পরেও হার্দিককে খারাপ সময় দেখতে হচ্ছে। ফিটনেস নিয়ে সমস্যা প্রভাব ফেলেছে মাঠের পারফর্ম্যান্সে। বিশ্বকাপেও হার্দিক পরিচিত ছন্দে ধরা দিতে পারেননি। ফলে ঘরের মাঠে নিউজিল্যান্ডের বিরুদ্ধে টি-২০ সিরিজের জন্য ভারতীয় দলে তাঁর জায়গা হয়নি।

news24bd.tv রিমু  

;