আর্জেন্টিনার বিপক্ষে ম্যাচ, বড় দুঃসংবাদ ব্রাজিল শিবিরে
আর্জেন্টিনার বিপক্ষে ম্যাচ, বড় দুঃসংবাদ ব্রাজিল শিবিরে

আর্জেন্টিনার বিপক্ষে ম্যাচ, বড় দুঃসংবাদ ব্রাজিল শিবিরে

অনলাইন ডেস্ক

ব্রাজিল-আর্জেন্টিনা মানেই টানটান উত্তেজনার ম্যাচ। চিরপ্রতিদ্বন্দ্বী দুই দলের খেলা দেখতে সারা বিশ্ব থেকেই মুখিয়ে থাকে দু-দেশের ভক্তরা। বাড়তি আগ্রহ থাকে দুই দলের বড় দুই তারকা লিওনেল মেসি ও নেইমারের দিকে।

এদিকে বিশ্ববাসী ব্রাজিল-আর্জেন্টিনার শেষ লড়াই দেখেছিল কোপা আমেরিকার ফাইনালে।

তারপর আরও একবার সাক্ষাৎ হয়েছিল দুই দলের। ঘরের মাঠ সাও পাওলোতে মাঠে নামার কয়েক মিনিটের মাথায় খেলা বন্ধ করে দেয় ব্রাজিলের স্বাস্থ্য অধিদপ্তর। তারপর আর সেই ম্যাচ মাঠে গড়ায়নি। এখনও স্থগিত হয়ে আছে ম্যাচটি।

এদিকে আবারও মাঠে নামছে ব্রাজিল-আর্জেন্টিনা। বাংলাদেশ সময় আগামীকাল ভোর সাড়ে ৫টা আর্জেন্টিনার মাঠে ফের দেখা হচ্ছে দুই দলের। তবে এই ম্যাচ থেকে ছিটকে পড়েছে ব্রাজিলের তারকা ফরোয়ার্ড নেইমার জুনিয়র।

ইনজুরির কারণে আর্জেন্টিনার বিপক্ষে সুপার ক্লাসিকো ম্যাচে দেখা যাবে না তাকে। ঊরু ও তলপেটের আশপাশে তীব্র ব্যথার কারণে আর্জেন্টিনার বিপক্ষে দলে রাখা হয়নি নেইমারকে।

তবে এই ম্যাচ হার জিতে কিছু যায় আসে না ব্রাজিলের। কারণ তারা এরইমধ্যে বিশ্বকাপের টিকিট নিশ্চিত করে ফেলেছে। আর মেসিদের সুযোগ আছে ব্রাজিলকে হারিয়ে তাদের সঙ্গী হওয়ার। যদিও অন্য ম্যাচগুলোর ফলও মেসিদের পক্ষে আসতে হবে। সেটি না হলেও পরের পাঁচ ম্যাচে কাতার যেতে আর ১টি পয়েন্ট যথেষ্ট হবে তাদের।

আরও পড়ুন


ভয়াবহ সিডরে বেঁচে যাওয়া সেই রিয়া এখন রাবি ছাত্রী

news24bd.tv এসএম

;