ক্যাটরিনার বিয়েতে যে কারণে থাকছেন না সালমান
ক্যাটরিনার বিয়েতে যে কারণে থাকছেন না সালমান

ক্যাটরিনার বিয়েতে যে কারণে থাকছেন না সালমান

অনলাইন ডেস্ক

বিলাসবহুল হোটেলে চলছে প্রস্তুতি। আগামী ডিসেম্বরের ৭ থেকে ১২ তারিখ পর্যন্ত এই উৎসব চলার কথা রয়েছে। তবে এই উৎসব ভিকি কৌশল আর ক্যাটরিনা কাইফের বিয়ের উৎসব।

এরইমধ্যে এই উৎসবের প্রস্তুতি নিতে শুরু করেছেন করন জোহর, আলি আব্বাস জাফর, কবীর খান, মিনি মাথুর, রোহিত শেঠী, সিদ্ধার্থ মালহোত্রা, কিয়ারা আদভানি এবং বরুণ ধাওয়ানের মতো তারকারা।

katrina kaif

কিছুদিন আগে ছড়িয়ে পড়েছিল ভিকি-ক্যাটরিনার বিয়ের বিয়ের অতিথির তালিকা। তবে এই তালিকায় ক্যাটরিনার সাবেক প্রেমিক সালমান খানকে না দেখে অবাক হয়েছিলেন অনেকেই। তবে ভারতীয় পত্রিকা আনন্দবাজার দাবি করেছে, বিয়েতেই উপস্থিত থাকতে পারছেন না সালমান খান। একারণেই তার নাম নেই তালিকায়।

salman khan with katrina

ক্যাটরিনার সঙ্গে বিচ্ছেদের পরও বন্ধুত্বপূর্ণ সম্পর্ক সালমানের। একসঙ্গে কাজও করেছেন তারা। আগামী বছর সালমান-ক্যাটের 'টাইগার-৩' মুক্তি পাওয়ার কথা রয়েছে।

vicky katrina

বলিউডের রিপোর্ট জানায়, মাদক-কাণ্ডে শাহরুখ খানের ছেলে আরিয়ান খান গ্রেফতার হওয়ার পরে বহু কাজ স্থগিত রেখেছিলেন সালমান। সদ্যই কাজে ফিরেছেন তিনি। তার বেশির ভাগ শ্যুটিংয়ের তারিখ পড়েছে ডিসেম্বর মাসেই। তাই ভিকি-ক্যাটরিনার বিয়ের দিন উপস্থিত থাকতে পারবেন না ভাইজান।

আরও পড়ুন:

স্বাস্থ্য মন্ত্রণালয়ের চার কর্মচারী বরখাস্ত


news24bd.tv/ নকিব

;

পাঠকপ্রিয়