হবু বউকে নির্জনে নিয়ে একাধিকবার ধর্ষণ, অন্তঃসত্ত্বার পর ভাইরাল
হবু বউকে নির্জনে নিয়ে একাধিকবার ধর্ষণ, অন্তঃসত্ত্বার পর ভাইরাল

হবু বউকে নির্জনে নিয়ে একাধিকবার ধর্ষণ, অন্তঃসত্ত্বার পর ভাইরাল

অনলাইন ডেস্ক

সামাজিক যোগাযোগ মাধ্যমে দেড় বছর আগে এক যুবকের সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে উঠে উঠতি এক মডেলের। তারপর পরিবারের মতামতেই বিয়ের তারিখ ঠিক করা হয়। আগামী ২৯শে নভেম্বর তাদের বিয়ের কথা ছিল।

কিন্তু তার আগেই হবু বরের বিরুদ্ধে অভিযোগ উঠেছে একটি ফাঁকা বাড়িতে ডেকে নিয়ে একাধিকবার ধর্ষণ করা হয়েছে হবু বউ ওই উঠতি মডেলকে।

কৌশলে ফাঁকা বাড়িতে তাকে তিন তিনবার ধর্ষণ করা হয়।

ঘটনাটি ভারতের দক্ষিণ ২৪ পরগনার সোনারপুরে। এই ঘটনায় এলাকায় চাঞ্চল্য সৃষ্টি হয়েছে। হবু স্বামী সোনারপুরের হবুবহু ঘাসিয়াড়ার বাসিন্দা অভিজিৎ সর্দার। বিয়ের আগেই অন্তঃসত্ত্বা হয়ে পড়ে ওই যুবতী। যুবতীর অভিযোগ মারধর ও খুনের হুমকি দেখিয়ে জোর করে গর্ভপাত করানো হয়।

ভারতীয় গণমাধ্যম নিউজ১৮ বাংলার প্রতিবেদনে এইসব তথ্যই জানানো হয়েছে।

গণমাধ্যমটির প্রতিবেদনে বলা হয়, অভিযুক্ত অভিজিৎ সর্দার কলকাতা শহরের একটি নামী নাইট ক্লাবের বার ম্যানেজার। ঘটনায় সোমবার রাতে সোনারপুর থানায় অভিযোগ দায়ের। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

ওই যুবতীর অভিযোগ, আগস্ট মাসে বাবা ও মায়ের সঙ্গে বিয়ে নিয়ে কিছু জরুরি আলোচনার নাম করে ফাঁকা বাড়িতে ডেকে তাকে জোর করে ধর্ষণ করে অভিজিৎ। পরে ওই যুবতীর গর্ভবতী হয়ে পড়লে অভিজিতের পরিবারের লোকেরা তাকে বাড়ি ডেকে নিয়ে আসে। সেখানে মারধর করা হয়। এখনও পর্যন্ত পুলিশ কাউকে গ্রেপ্তার করেনি।

আরও পড়ুন


যে জেলায় ইলিয়াস কাঞ্চনের নামে আছে বাজারের নাম

news24bd.tv এসএম