বাসে বসে শাবিপ্রবি ছাত্রীর সামনে পর্নো দেখছিলো যুবক, অতঃপর...
Breaking News
বাসে বসে শাবিপ্রবি ছাত্রীর সামনে পর্নো দেখছিলো যুবক, অতঃপর...

বাসে বসে শাবিপ্রবি ছাত্রীর সামনে পর্নো দেখছিলো যুবক, অতঃপর...

অনলাইন ডেস্ক

বাসে বসে মাহবুবুর নামে এক যুবক সিলেটের শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের এক ছাত্রীর সামনে পর্নো ভিডিও দেখছিলো। পাশে বসে এমন কাণ্ড করায় প্রতিবাদ করেন তরুণী। প্রথমে যুবককে অনুরোধ করেন ভিডিও বন্ধ করার। তবুও সে তা বন্ধ না করে দেখতে থাকে।

তরুণী উপায় না পেয়ে গাড়ির হেল্পারের সহযোগীতা নেন। পরে তাকে উঠিয়ে আরেকজন নারীর পাশে দেওয়া হয়। সোমবার দিবাগত রাতে চট্টগ্রাম থেকে সিলেটে আসছিলেন ওই তরুণী। তখন এই ঘটনা ঘটে।

মৌলভীবাজারের শেরপুর এলাকায় গাড়িটি আসার পর মাহবুবুর গাড়ি থেকে নামতে চাইলে তরুণী বাধা দেন।

একপর্যায়ে হইহুল্লোড় শুনে মহাসড়কে দায়িত্বরত শেরপুর হাইওয়ে থানার মো. শিবলু মিয়া এগিয়ে আসেন। তিনি ঘটনাটি উর্ধ্বতন কর্মকর্তাদের জানান। পুলিশ সুপার তাৎক্ষণিকভাবে আইনগত ব্যবস্থা নেয়ার নির্দেশ দেন।

শেরপুর হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নবীর হোসেন বলেন, মৌলভীবাজার সদর উপজেলার ইউএনওকে ঘটনাটি বিস্তারিত জানানো হয়। এরপর আজ মঙ্গলবার সকাল ৭টা ২০ মিনিটে শেরপুরে উপজেলার সহকারী কমিশনার (ভূমি) মোস্তাফিজুর রহমান আসেন। তিনি ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে মাহবুবুরকে ৩ মাসের কারাদণ্ড, ১০ হাজার টাকা জরিমানা এবং অনাদায়ে আরো ১ মাসের কারাদণ্ড দেন। পরে কারাদণ্ডপ্রাপ্ত যুবককে জেলা কারাগারে পাঠানো হয়েছে।

আরও পড়ুন


সাংসদ একাব্বরের মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক

news24bd.tv এসএম

;